ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

গুনিন ওয়েব সিনেমায় সাবলীল কৃতিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৩, ২২ মার্চ ২০২২

মডেল ইনফ্লুয়েন্সার থেকে ওয়েব সিনেমায় প্রথম বারের মত নাম লিখিয়েছেন সুমাইয়া চৌধুরী কৃতিকা। আর প্রথমেই যেন বাজিমাত। টান-টান উত্তেজনা আর রহস্যে ভরা নতুন ওয়েব সিনেমার নাম ‘গুনিন’। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এই ওয়েব সিনেমায় কঠিন একটি দৃশ্যে সাবলীল অভিনয় করে সবার প্রশংসা কুড়িয়েছেন কৃতিকা।

এই সিনেমা শুরুর প্রথম দিকেই দেখা যায় আজাদ আবুল কালাম এবং সুমাইয়া চৌধুরী কৃতিকার জিন তাড়ানোর একটি দৃশ্য। সিনেমাটির শুরুতে গুনিন ভূমিকায় আজাদ আবুল কালামকে দেখা যায় এক ষোড়শীর শরীর থেকে জিন ধরে বোতলে ভরছেন।

আজাদ আবুল কালামের মতো একজন গুণী অভিনেতার সঙ্গে এরকম দৃশ্যে কৃতিকার অভিনয় ছিল চোখে পড়ার মতো। এ দৃশ্যটির মাধ্যমে পরিচালক গুনিন চরিত্রকে একটি ধোঁয়াশার রূপ দিয়েছেন; যার উত্তর দর্শকরা পুরো সিনেমায় খুঁজে বেড়াতে থাকেন। 

এ প্রসঙ্গে কৃতিকা বলেন, আমি খুব আনন্দিত এই সিনেমায় অভিনয় করতে পেরে।। সিনেমার প্রথম দৃশ্যই আমি এটা ভাবতেই ভালো লাগছে। এটি আমার অভিনীত প্রথম সিনেমা। 

এর আগে কৃতিকা মিডিয়াতে মডেল ইনফ্লুয়েন্সার হিসেবে বেশ পরিচিত ছিলো। বেশ কিছু ব্র্যান্ডের কাজ করে ইতোমধ্যেই জনপ্রিয়তা অর্জন করেছেন। চলচ্চিত্রে অভিনয় এটাই প্রথম। পরিচালক গিয়াস উদ্দিন সেলিম সুমাইয়ার এ চরিত্রটিকে যথেষ্ট গুরুত্ব দিয়ে পরিবেশন করেছেন। কৃতিকা ওয়েস্টার্ন আউটফিটে সাবলীল, এ রকম একজন মডেলকে এই রূপে সফলভাবে পরিবেশন করা বেশ কঠিন কাজই ছিল। তবে এই চরিত্রে কৃতিকা পরিচালকের আস্থার প্রতি পূর্ণ সম্মান প্রদর্শন করেছেন। 

আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি