ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঢালি পেরিয়ে হলি নায়িকার হাতে হাত শাকিবের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৬, ২৯ মার্চ ২০২২ | আপডেট: ১৩:১৮, ২৯ মার্চ ২০২২

জীবনের প্রথম যুক্তরাষ্ট্র সফরেই বাজিমাত করলেন শাকিব খান। তার জীবনের ৪৩তম বসন্ত যেনো একটু বেশি করেই রঙ ছড়াচ্ছে। তারই দৃষ্টান্ত হলি নায়িকার সাথে যুগলবন্দি হওয়ার তথ্য। আর যুক্তরাষ্ট্রে বসেই সিনেমা প্রযোজনা করছেন ঢাকার এই কিং খান।

জানা যায়, সিনেমার নাম ‘রাজকুমার’। আর সে সিনেমারই নায়িকা ঘোষণা হলো বাংলাদেশ সময় মঙ্গলবার (২৯ মার্চ) ভোরে।

নিউ ইয়র্কের একটি কনভেনশন সেন্টারে মহরত অনুষ্ঠানের মধ্যদিয়ে পরিচয় করিয়ে দেওয়া হয় নায়িকা কোর্টনি কফিকে।

সেই সঙ্গে উন্মোচন করা হয় ছবিটির প্রথম মোশন পোস্টারও।

কোর্টনি কফির জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রেই। টানা কয়েকটি ধাপ পার করে ছবিটির সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। তার উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। তিনি সেখানকার থিয়েটারের একজন সুপরিচিত আর্টিস্ট।

কোর্টনি কফি দ্য নেইবারহুড প্লে হাউজ স্কুল অব থিয়েটারে অভিনয়ে লেখাপড়া করেন। পাশাপাশি তিনি আমেরিকান শর্ট ফিল্মে দ্য স্ট্রম, কারেন্টলি দ্য ডিবেট, এভেঞ্জিং এঞ্জেলস-এ প্রধান চরিত্রে অভিনয় করেন। এছাড়া কোর্টনি কফি থিয়েটার এ মিডসামার নাইটস ড্রিম, জুরি ডিউটি দ্য মিউজিক্যাল- অভিনয় করেছেন।

এছাড়াও সিনেমাটির প্রযোজনা করছে কিং খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। সহযোগী প্রযোজক হিসেবে আছেন কাজী রিটন ও জাকারিয়া মাসুদ। ছবিটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। 

সিনেমাটির মহরত অনুষ্ঠানে শাকিব খান বলেন, ‘এখন দেখা যাচ্ছে আমাদের দেশে হল সংখ্যা কমে গেছে। কিন্তু বাংলাদেশের বাইরে যদি আমরা আরও দেড়শ’ হল যুক্ত করি তাহলে বিষয়টি কী দাঁড়াবে? আমরা সেই পরিকল্পনা অনুযায়ী এগুচ্ছি। সেদিন আর বেশি দূরে নয় যে, দেশের বাইরে সিনেমা মুক্তি দিয়ে আমরা লস পুষিয়ে নিতে পারবো।’

আগামী জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে ছবিটির শুটিং শুরু হবে। নিউ ইয়র্ক, মায়ামি বিচ ছাড়াও আমেরিকার বেশ কয়েকটি শহরে এর কাজ হবে।

আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি