ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

স্টার সিনেপ্লেক্সে ফ্যান্টাস্টিক বিস্টস সিরিজের নতুন সিনেমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৬, ১২ এপ্রিল ২০২২

দীর্ঘ বিরতির পর দর্শকের মনে আশা পূরণ করতে আসতে চলেছে ফ্যান্টাস্টিক বিস্টস সিরিজের আসছে তৃতীয় সিনেমা ‘ফ্যান্টাস্টিক বিস্টস: দ্য সিক্রেটস অব ডাম্বলডোর’। ‘ফ্যান্টাস্টিক বিস্টস অ্যান্ড হয়ার টু ফাইন্ড দেম’ নামে প্রথম সিরিজটি মুক্তি পায় ২০১৬ সালে। তার ঠিক দুই বছর পরে ২০১৮ সালে মুক্তি পায় এর সিক্যুয়াল ‘ফ্যান্টাস্টিক বিস্টস: দ্য ক্রাইমস অব গ্রিন্ডেলওয়ার্ল্ড’।

এই সিনেমার প্রথম দুই সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পায়। আর যার ফলেই দর্শকরা মুখিয়ে ছিলেন পরবর্তী সিনেমার জন্য।  আর সেই অপেক্ষার অবসান ঘটিয়ে আগামী ১৫ এপ্রিল আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে সিনেমাটি। সেন্সর ছাড় সাপেক্ষে একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে এই সিনেমা।

সিরিজের আগের দু’টি ছবির পরিচালক ডেভিড ইয়েটস এ ছবিটিও পরিচালনা করেছেন। এ ছাড়া হ্যারি পটার সিরিজের সবশেষ চারটি ছবির পরিচালকও তিনি। ‘ফ্যান্টাস্টিক বিস্টস: দ্য সিক্রেটস অব ডাম্বলডোর’-এর চিত্রনাট্য লিখেছেন হ্যারি পটার খ্যাত লেখিকা জে কে রাউলিং এবং হ্যারি পটার চলচ্চিত্র সিরিজের অভিজ্ঞ স্টিভ ক্লোভস।

ফ্যান্টাস্টিক বিস্টস সিরিজের তৃতীয় কিস্তি এবং উইজার্ডিং ওয়ার্ল্ড ফ্র্যাঞ্চাইজির সামগ্রিক একাদশ এটি। সিনেমাটিতে অভিনয় করেছেন এডি রেডমাইন, জুড ল, এজরা মিলার, ড্যান ফগলার, অ্যালিসন সুডল, ক্যালাম টার্নারসহ জেসিকা উইলিয়ামস, ক্যাথরিন ওয়াটারস্টন এবং ম্যাডস মিকেলসেন।

আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি