ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

শ্বশুর-জামাইয়ের আবেগঘন ছবি ভাইরাল নেটপাড়ায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৯, ১৬ এপ্রিল ২০২২

ছোট মেয়ের বিয়ে বলে কথা, নিজের আবেগকে চেপে রাখতে পারলেন না মহেশ ভাট। রণবীর-আলিয়ার বিয়ে শেষে আবেগতাড়িত হয়ে পড়েন বর্ষীয়ান এই ফিল্মমেকার। 

ইনস্টাগ্রামে মহেশ ভাট ও তার জামাই রণবীরের একটি মন ছোঁয়া মুহূর্ত শেয়ার করে সেই কাহিনি ব্যক্ত করেছেন আলিয়ার সত বোন পূজা ভাট। 

বৃহস্পতিবার রণবীরের বাড়িতেই বসেছিল ‘রালিয়া’র বিয়ের আসর। কেবলমাত্র দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতেই চার পাক ঘুরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই জুটি।

পূজা ইনস্টাগ্রামের দেওয়ালে শ্বশুর-জামাইয়ের যে দুটি ফটো শেয়ার করেছেন তার প্রথমটিতে রণবীরের বুকে মাথা রেখে আছেন মহেশ ভাট, অন্যটিতে পরস্পরকে আলিঙ্গন করেছেন দুজনে। ছবিতে রণবীরের ঠোঁটে হাসি থাকলেও মহেশ ভাটকে জড়িয়ে রয়েছে বিষন্নতা।

এই ছবি শেয়ার করে পূজা ভাট লিখেছেন, ‘‘শব্দের কী প্রয়োজন যখন একজনের ক্ষমতা রয়েছে মন থেকে কথা বলবার এবং অন্যজনের সেটা বোঝবার?’’

বোঝাই যাচ্ছে রণবীরকে জড়িয়ে ধরে মেয়ে আলিয়ার খেয়াল রাখবার কথা নিঃশব্দেই জানিয়ে দিয়েছেন মহেশ ভাট। পরম আদর যত্নে যে মেয়েকে বড় করে তুলেছেন মহেশ, এবার থেকে যে অন্য কারও পরিবারের অংশ হয়ে গেল- বাবার মন যে কেঁদে উঠবে এটাই তো স্বাভাবিক।

মহেশ ভাট ও সোনি রাজদানের দুই মেয়ে আলিয়া ভাট ও শাহিন ভাট। অন্যদিকে মহেশ ও তার প্রথম স্ত্রী কিরণ ভাটের দুই সন্তান পূজা ও রাহুল ভাট। আলিয়ার সত ভাই-বোর দুজনেই শামিল হয়েছিলেন তার বিয়েতে।

সূত্র: হিন্দুস্তান টাইমস
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি