ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

প্রকাশ হলো ‘গলুই’ সিনেমার গান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫২, ২২ এপ্রিল ২০২২

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনিত সিনেমা ‘গলুই’। এরইমধ্যে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় সিনেমাটির একটি গান ইউটিউব ও ফেইসবুকে উন্মুক্ত হয়। গানের নাম ‘তুই আমি দুই’। এস এ হক অলিকের লেখায় গানটিতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল।

গানের সুর সংগীত করেছেন ইমন সাহা। অনেকদিন পর শাকিবের জন্য সিনেমায় গাইলেন এস এই টুটুল। এই জুটি একটা সময় সিনেমায় অনেক সুপারহিট গান উপহার দিয়েছেন।

গানটি নিয়ে সিনেমার নির্মাতা অলিক গণমাধ্যমে বলেন, ‘‘আমি সিনেমাটি নির্মাণ করতে গিয়ে কোনো আপোষ করিনি। গানের বেলায় দেশের সেরা তারকাদের বেছে নিয়েছি, যারা দিনের পর দিন এদেশের সিনেমা ও গানের আঙিনাকে সমৃদ্ধ করেছেন। এস এই টুটুল তাদের অন্যতম একজন। এরইমধ্যে তার কণ্ঠে ‘তুই আমি দুই’ গানটি ভালো সাড়া পেয়েছে। এই গানটি সিনেমার গল্পের সঙ্গে খুবই সামঞ্জস্যপূর্ণ।’’

এস আই টুটুল বলেন, ‘‘অনেকদিন পর আমাদের সুপারস্টার শাকিব খানের জন্য গাইলাম। আমাদের জুটি সবসময় পছন্দ করেছেন এ দেশের দর্শক-শ্রোতা। আশা করছি ‘গলুই’ সিনেমার এ গানটি নগরে বন্দরে সবখানে পৌঁছে যাবে।’’

কিছুদিন আগেই প্রকাশ হয়েছে ‘গলুই’ সিনেমার টিজার। গ্রামীন প্রেক্ষাপটে প্রেমের গল্পের আভাস মিলেছে সেখানে। 

সিনেমাটি ২০২০-২১ অর্থ বছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায়। প্রযোজক খোরশেদ আলম খসরু সিনেমাটি প্রযোজনা করছেন। 

তিনি জানান, সরকারি অনুদান ৬০ লাখ টাকা পেলেও গলুইয়ের বাজেট দুই কোটির কাছাকাছি। বাকি টাকা তিনি লগ্নী করে বড় আয়োজনে সিনেমার কাজ শেষ করছেন। পোস্ট প্রডাকশন হয়েছে ইন্ডিয়াতে।

শাকিব খান ও পূজা চেরী ছাড়াও গলুই সিনেমায় অভিনয় করেছেন আজিজুল হাকিম, সুচরিতা, আলী রাজ, সমু চৌধুরীসহ অনেকে।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি