ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

সঞ্চালককে চড়, স্মিথের সিনেমা স্থগিত করল নেটফ্লিক্স!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৬, ৩ এপ্রিল ২০২২

অস্কার মঞ্চের বিতর্ক যেন কিছুতেই উইল স্মিথের পিছু ছাড়ছে না। প্রকাশ্যে ক্ষমা চেয়ে, ফিল্ম অ্যাকাডেমির সদস্যপদ থেকে ইস্তফা দিয়েও মিলছে না রেহাই। শোনা যাচ্ছে, চড় কাণ্ডের পরই স্মিথ অভিনীত সিনেমার কাজ স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে নেটফ্লিক্স।

৯৪তম অস্কারে সেরা অভিনেতার অ্যাওয়ার্ড পেয়েছেন উইল স্মিথ। কিন্তু তার আগেই ঘটে এই চড় কাণ্ড। 

অস্কারের মঞ্চে সঞ্চালনা করার সময় নানা রকম রসিকতা করছিলেন কমেডিয়ান ক্রিস রক। হঠাৎই উইল স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেটকে নিয়ে রসিকতা শুরু করে দেন ক্রিস। 

এদিকে উইল স্মিথের স্ত্রী জাডা অ্যালোপেশিয়া নামে একটি রোগে আক্রান্ত। যার ফলে স্মিথের স্ত্রীয়ের মাথায় চুল অনেকটাই কম। সেই প্রসঙ্গ তুলেই রসিকতা করেছিলেন ক্রিস। যা একেবারেই মেনে নিতে পারেননি উইল স্মিথ। সঙ্গে সঙ্গে স্টেজে উঠে চড় মারেন সঞ্চালকের গালে।

পরে নিজের এই আচরণের জন্য অনুতপ্ত হন অস্কারজয়ী এই হলিউড তারকা। ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ বিবৃতি দিয়ে ক্ষমাও চেয়েছেন তিনি। তারপরই অ্যাকাডেমি অফ মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সের সদস্যপদ থেকে ইস্তফা দেন। 

এ বিষয়ে কথা বলতে গিয়ে এক সংবাদমাধ্যমকে অ্যাকাডেমির প্রেসিডেন্ট ডেভিড রুবিন জানান, উইল স্মিথের পদত্যাগপত্র গ্রহণ করা হয়েছে। শোনা যাচ্ছে, এরপর অভিনেতাকে কিছু নিষেধাজ্ঞার মুখে পড়তে হতে পারে।

সূত্র: সংবাদ প্রতিদিন
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি