ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

হৃদযন্ত্রের সমস্যা নিয়ে হাসপাতালে গায়ক পলাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৮, ৯ জুন ২০২২

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী পলাশ অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি বহু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে নিজেকে সঙ্গীতাঙ্গনে প্রতিষ্ঠিত করেছেন।

জানা গেছে, হার্ট অ্যাটাক হয়েছে এই শিল্পীর। বর্তমানে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের সিসিউতে ভর্তি রয়েছেন তিনি। জরুরি ভিক্তিতে তার হার্টে একটি রিং পরানো হয়েছে।

গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন পলাশের বড় ভাই বকুল।

তিনি জানান, সোমবার (০৬ জুন) দিবাগত রাত ১২টায় অসুস্থতাবোধ করেন পলাশ। বাসা থেকে নিজে গাড়ি চালিয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। সেখানে পরীক্ষা শেষে ডাক্তার জানায় তার ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়েছে। সেই রাতেই তার হার্টে জরুরি ভিক্তিতে একটি রিং পরানো হয়েছে।

বকুল আরও জানান, ভাগ্য ভালো সে তাড়াতাড়ি হাসপাতালে এসেছিলো, না হলে বড় ধরনের দুর্ঘটনা হতে পারতো। কারণ তার হার্টে ৯৯ শতাংশ ব্লক ধরা পরে। তবে এখন আগের চেয়ে ভালো আছে, সবাই পলাশের জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, ১ হাজারেরও বেশি প্লেব্যাকে কন্ঠ দিয়েছেন এই শিল্পী। কর্মগুণে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। এছাড়াও তিন দশকের বেশি সময়ের সংগীত ক্যারিয়ারে দুই শতাধিক অ্যালবাম প্রকাশ পেয়েছে কণ্ঠশিল্পী পলাশের। এর ভেতর একক অ্যালবামের সংখ্যা ৩০-এর অধিক।
আরএমএ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি