ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

‘রনি নিজেই আগুন, ওকে পোড়ায় কার সাধ্য’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৫, ১৮ সেপ্টেম্বর ২০২২

এক দশকেরও আগের ঘটনা। ২০১১ সালে ওপার বাংলার জনপ্রিয় ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স’ অনুষ্ঠানের ৬ষ্ঠ সিজনে দর্শক ও বিচারকদের মাতিয়ে বিজয়ী হন এপার বাংলার আবু হেনা রনি। এতেই তারকা বনে যান তিনি। তারপর ঢাকায় ফেরার পরে স্ট্যান্ড-আপ কমেডিয়ান শো, বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা ও অভিনয়ের মাধ্যমে সাফল্যময় ক্যারিয়ারে এগিয়ে যেতে থাকেন রনি।

জনপ্রিয় এই অভিনেতা শুক্রবার (১৬ সেপ্টেম্বর) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীতে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হয়েছেন। এতে শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে বলে জানা গেছে। আর এই তারকার অগ্নিদেগ্ধের খবর প্রকাশ্যে আসার পরই শোকের ছায়া নেমেছে তারকামহলে।

রনির অগ্নিদগ্ধে সোশ্যাল মিডিয়া ফেসবুকে অনেক তারকা তার জন্য দোয়া চেয়েছেন ভক্ত-অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের কাছে। অন্যান্য তারকার মতো এবার দোয়া চাইলেন ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স’ অনুষ্ঠানের উপস্থাপক ও জনপ্রিয় অভিনেতা মীর আফসার আলী।

শনিবার (১৭ সেপ্টেম্বর) এই অভিনেতা রনিকে মানসিক শক্তি জোগানোর উদ্দেশ্যে মীর আফসার লিখেছেন, “আবু হেনা রনি নিজেই আগুন। ওকে পোড়ায় কার সাধ্য?” এছাড়া একই পোস্টে সবার কাছে দোয়াও চেয়েছেন ওপার বাংলার এই উপস্থাপক। লিখেছেন, “দোয়া করবেন সবাই।”

এদিকে দগ্ধ রনির জন্য দোয়া চেয়েছেন তার মা। তিনি বলেছেন, আমার ছেলে অসুস্থ। আমি দেশবাসীর কাছে দোয়া চাই, আল্লাহ আমার ছেলেকে যেন সুস্থ করে দেয়। আমার সন্তানকে আমার বুকে যেন ফিরিয়ে দেয়।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি