ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

ডেটিং অ্যাপে সাইফের ছবি! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫০, ২৭ সেপ্টেম্বর ২০২২

বলিউডের জনপ্রিয় মুখ সাইফ আলি খানের ছবি ঘুরে বেরাচ্ছে ডেটিং অ্যাপে জুড়ে। আর যা দেখে তিনি নিজেই হতবাক! কিন্তু এমন হল কীভাবে?

‘বিক্রম বেধা’ মুক্তির হাতে গোনা ক’দিন বাকি। ‘দ্য ক্যাপিল শর্মা শো’-তে দলবল নিয়ে হাজির সাইফ। আসন্ন ছবির প্রচারের ফাঁকে দর্শককে হাসিয়ে কাহিল করে ছাড়লেন অভিনেতা। জানালেন, আন্তর্জাতিক ডেটিং অ্যাপে নিজের ছবি দেখতে পেয়েছেন। সেটি ‘কাল হো না হো’ সিনেমার লুক।

পতৌদি পরিবারের বিখ্যাত পোশাক সংস্থা ‘হাউজ অফ পতৌদি’-র জীবন নিয়ে অনেকেরই কৌতূহল রয়েছে। হাতবদল হতে চলেছে কি পারিবারিক ঐতিহ্য? সাইফকে পেয়ে গোপন কথা জেনে নেওয়ার সুযোগ হাতছাড়া করতে চাননি সঞ্চালক কপিল। 

জিজ্ঞাসা করেছিলেন, পতৌদি পরিবারের সবাই কি শুধু ‘হাউজ অফ পতৌদি’-র পোশাক পরেন? উত্তরে সাইফ বলেন, “সব সময় নিত্যনতুন ফ্যাশনের পোশাক মেলে সেখানে। যদি বিক্রি না হয়, আমি পরে নিই।”

পরবর্তী আলোচনা এগোয় সিনেমাতে সাইফের জনপ্রিয়তা নিয়ে। ‘ভূত পুলিশ’ হোক বা ‘বান্টি অউর বাবলি ২’ কিংবা এখন ‘বিক্রম বেদা’। দর্শকের আসন থেকে কেউ কেউ বলছিলেন ইদানীং নেটদুনিয়ায় ‘স্টক’ করার প্রবণতা নিয়ে। সাইফ তখনই বলে ওঠেন, “ও, হ্যাঁ! কেউ আমার ছবি আন্তর্জাতিক ডেটিং অ্যাপে দিয়েছে দেখলাম। ‘কাল হো না হো’-র প্রচার এখনও চলছে যা বুঝছি।”

যদিও এ বছরে টানটান অ্যাকশন সিনেমা উপহার দিতে চলেছেন সাইফ। ‘বিক্রম বেদা’-য় তিনি বিক্রম তথা দুঁদে পুলিশ অফিসারের ভূমিকায়। এক গ্যাংস্টার তাকে নাস্তানাবুদ করে ছাড়ে। অন্য গল্পের মোড়ে নিয়ে যাবে। সে-ই বেদা। যে চরিত্রে অভিনয় করেছেন হৃতিক রোশন। 
ছবিটি মুক্তি পাবে ৩০ সেপ্টেম্বর।

সূত্রঃ আনন্দবাজার অনলাইন
আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি