ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

হাসপাতালে কাতরাচ্ছেন বাপ্পারাজের নায়িকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫০, ২ অক্টোবর ২০২২ | আপডেট: ১৪:৫৬, ২ অক্টোবর ২০২২

নায়করাজ রাজ্জাক পরিচালিত এক সময়ের জনপ্রিয় সিনেমা ‘ঢাকা ৮৬’। সিনেমার একটি গান ‘পাথরের পৃথিবীতে কাচের হৃদয়’ গানটি আজও মানুষের মুখে মুখে। এই সিনেমাতে বাপ্পারাজের সঙ্গে জুটি বেঁধেছিলেন রঞ্জিতা। তবে এখন ভালো নেই বাপ্পারাজের সেই নায়িকা।

প্যারালাইজড হয়ে বর্তমানে রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালের বিছানায় পড়ে আছেন তিনি। স্ট্রোক করায় তার বাঁ হাত ও বাঁ পা অবশ হয়ে গেছে। করছেন অসহায় জীবনযাপন। গণমাধ্যমের কাছে জানাচ্ছেন বাঁচার আকুতি। গত ২৮ সেপ্টেম্বর স্ট্রোক করায় রঞ্জিতার পা-হাত অবশ হয়ে যায়। বৃহস্পতিবার তাকে হাসপাতালে নেওয়া হয়।

রঞ্জিতা বলেন, ‘আমার কথা বলতেও কষ্ট হচ্ছে, আমি বাঁচতে চাই। আমি সুস্থ হয়ে উঠতে চাই, আমাকে সাহায্য করুন। এই শহরে আমার থাকার ব্যবস্থা নেই। আমার উপার্জনের পথ নেই। প্রধানমন্ত্রী ছাড়া আমাকে আর কে বাঁচাতে পারেন, তিনি মমতাময়ী। ’

কান্নাজড়িত কণ্ঠে তিনি জানান, তার এক ভাই রয়েছে, সে-ও প্রতিবন্ধী। তার চিকিৎসা ব্যয়বহুল। তিনি বেঁচে থাকতে চান। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কাছেও তিনি সহযোগিতার আহ্বান জানান।

উল্লেখ্য, অভিনয় ক্যারিয়ারে ২৯টি সিনেমায় নায়িকা হিসেবে দেখা গেছে রঞ্জিতাকে। রাজ্জাক পরিচালিত ‘রাজা মিস্ত্রী’ ও 'জিনের বাদশা’ সিনেমায়ও অভিনয় করেছিলেন তিনি।

একসময় সিনেমা প্রযোজনাও করেছেন রঞ্জিতা। ১৮টি সিনেমা প্রযোজনা করেছেন তিনি। তার প্রযোজিত সিনেমার মধ্যে রয়েছে- ‘কুংফু কন্যা’, 'মরণ লড়াই’, ‘ক্যারাটি মাস্টার’ ও ‘প্রেমিক রংবাজ’। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা 'নীল নকশা'।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি