ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

‘আশিকি টু’-এর জুটি এবার বাস্তবে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৬, ৬ নভেম্বর ২০২২

হিন্দি ভাষায় নির্মিত জনপ্রিয় সিনেমা ‘আশিকি টু’। সিনেমাটি এতই দর্শকপ্রিয়তা পেয়েছে যে শুধু এর কাহিনি নয়, গানও দারুণ পছন্দ করেছে দর্শকরা। এবার পর্দার সে জুটি, বাস্তবেও সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছে।

জনপ্রিয় এই সিনেমাতে অভিনয় করেছিলেন শ্রদ্ধা কাপুর এবং আদিত্য রায় কাপুর। রুপালি পর্দায় তাদের রসায়ন বেশ জমে উঠে ‘মেরি আশিকি’ এবং ‘চাহু ম্যায় ইয়া না’-র টাইটেলের গান দুটিতে।

এই বিখ্যাত গানের সুরকার ছিলেন মিঠুন। তার করা সুরে গান গেয়েছিলেন পলক। দরদ আর প্রেম ঢালা সেই গানের মাধ্যমেই বাস্তবে প্রেমে পড়ে যান গানের জগতের এই দুই তারকা।  আর তাতেই যেন ‘আশিকি টু’ এর গানের জুটিকে বাস্তবে দেখতে পেল ভক্তরা।

ছবিতে যারা নায়ক নায়িকার শেষ পরিণতি মেনে নিতে পারেনি এবার তারা পলক মিঠুনের বাস্তব পরিণতি দেখে অনেকটাই উচ্ছ্বসিত হয়েছেন।

নভেম্বরের শুরু থেকেই বিয়ের আয়োজন শুরু করেছে দুই পরিবার। তবে বিয়ের সানাইয়ের সুর বাজতে শুরু করেছে ৪ নভেম্বর শুক্রবার থেকে।

গায়িকা- সুরকারের বাস্তব এ জুটির বিয়ের অনুষ্ঠানের ছবি ইতোমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। গায়ে হলুদ পড়েছেন হলুদ রঙের লেহেঙ্গা।

মেহেদিতে পরেছেন নীল। এ সময় পলককে নীলপরীর মতো দেখাচ্ছিল। মুম্বাইয়ে বিয়ের পর্ব চুকিয়ে বর-কনে যাবেন পলকের ইন্দোরের বাড়িতে। সেখানে রিসেপশনের আয়োজন। নিমন্ত্রিত অতিথিদের মধ্যে রয়েছেন শ্রেয়া ঘোষাল, অরিজিৎ সিংহ, নেহা কক্কর থেকে শুরু করে সংগীত ও ছবির জগতের জনপ্রিয় তারকারা। 

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি