ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

এই মুহূর্তের চর্চিত কিছু সিনেমা ও সিরিজ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৬, ১৭ সেপ্টেম্বর ২০২২

সিনেমা দেখতে অনেকেই পছন্দ করেন। আর এখন যুগের সঙ্গে বদলিয়ে আরও সহজ ও ব্যপকতা নিয়ে এসেছে ওটিটি প্ল্যাটর্ফম। তাই সব মিলে এই মুহূর্তে মুক্তি পেয়েছে বেশকিছু ভালো সিনেমা ও ওয়েব সিরিজ।

চলুন এক ঝলকে দেখে নেওয়া যাক সেই সিনেমা ও ওয়েব সিরিজ তালিকা-

দহন: আপনি কি রোমহর্ষক থ্রিলার দেখতে পছন্দ করেন? উত্তর যদি ইতিবাচক হয় তবে এই সিরিজটি দেখে নিতেই পারেন। 'দহন'-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে তিসকা চোপড়াকে সঙ্গে অভিনয় করবেন রাজেশ তৈলং, মুকেশ তিওয়ারি, সৌরভ শুক্ল এবং অঙ্কুর নায়ারের মতো অভিনেতারা। ১৬ সেপ্টেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে 'দহন'।

ক্রিমিনাল জাস্টিস: অধুরা সাচ - শুক্রবার করে মুক্তি পাচ্ছে অপরাধমূলক এই থ্রিলারের এক-একটি পর্ব। অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী, স্বস্তিকা মুখোপাধ্যায়, পুরব কোহলির মতো অভিনেতারা। 'ডিজনি প্লাস হটস্টার'-এ দেখা যাচ্ছে সিরিজটি।

কলেজ রোম্যান্স সিজন ৩: হালকা চালের মজার সিরিজটির তৃতীয় কিস্তিতে মুখ্য চরিত্রে থাকছেন গগন অরোরা এবং অপূর্ব অরোরা। কলেজ জীবনের নস্টালজিয়া ছুঁয়ে দেখতে চাইলে দেখে নিতে পারেন সিরিজটি। ১৬ সেপ্টেম্বর সোনি লিভে মুক্তি পেয়েছে 'কলেজ রোম্যান্স'।

শিক্ষা মণ্ডল: ভারতের শিক্ষা কাঠামোর দুর্নীতির ছবি ফুটিয়ে তুলবে এই সিরিজটি। অভিনয় করবেন গুলশন দেবিয়া, গওহর খান, পবন রাজ মালহোত্র। ১৫ সেপ্টেম্বর এম এক্স প্লেয়ারে মুক্তি পেয়েছে 'শিক্ষা মণ্ডল'।

যোগী: ১৯৮৪ সালে দিল্লির সাম্প্রদায়িক সংঘাতের গল্প বলবে 'যোগী'। মুখ্য চরিত্রে রয়েছেন দিলজিৎ দোসঞ্ঝ। সিনেমাটি পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। দিলজিতের সঙ্গে এই সিনেমাতে অভিনয় করেছেন কুমুদ মিশ্র, মহম্মদ জিসান আয়ুব, হিতেন তেজওয়ানির মতো অভিনেতারা। নেটফ্লিক্সে ১৬ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে এই সিনেমা।

সীতা রামম: প্রেক্ষাগৃহে এই সিনেমাটি সফল। আপাতত ওটিটি-তেও দেখা যাচ্ছে 'সীতা রামম'। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দুলকের সালমান, ম্রুনাল ঠাকুর এবং রশ্মিকা মন্দনা। অ্যামাজন প্রাইমে এই সিনেমাটি দেখা যাচ্ছে।

সূত্রঃ হিন্দুস্তান টাইমস
আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি