ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

অটিস্টিক শিশুর গল্প ‘পুত্র’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৫, ৩ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৩:৪৮, ৩ জানুয়ারি ২০১৮

জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় অটিস্টিক শিশুর গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘পুত্র’। সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী শুক্রবার। সাইফুল ইসলাম মান্নু পরিচালিত এ সিনেমার প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস ও জয়া আহসান। সিনেমাটি দেশের ১২০টি সিনেমা হলে মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হয়েছে। শুধু তাই নয়; শুক্রবার থেকে এক সপ্তাহ সিনেমা হলে শুধুই ‘পুত্র’ চালানো হবে। এমনটি জানিয়েছেন- জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন।

আজ বুধবার রাজধানীর একটি অভিজাত হোটেলে সিনেমাটি নিয়ে সংবাদ সম্মেলন করবে জাজ। সংবাদ সম্মেলনে প্রধান অতিথি থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। আরও থাকবেন মোহাম্মদ ইসতাক হোসেন, পরিচালক চলচ্চিত্র ও প্রকশনা অধিদপ্তর তথ্য মন্ত্রণালয়।

এ ছাড়া সিনেমার শিল্পীদেরও অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে। তথ্য মন্ত্রণালয়ের চলচ্চিত্র ও প্রকাশন অধিদপ্তরের প্রযোজনায় এবং ইমপ্রেস টেলিফিল্মের সার্বিক তত্ত্বাবধানে ‘পুত্র’ সিনেমাটি নির্মিত হয়েছে।

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক সাইফুল ইসলাম মান্নু বলেন, ‘অটিস্টিক শিশুর গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করেছি। এটি নির্মাণ করার আগে আমি অটিস্টিক শিশুদের সঙ্গে সময় কাটিয়েছি। যাঁরা এ বিষয়ে কাজ করেন, তাঁদের সঙ্গেও কথা বলেছি। এই বিশেষ শিশুদের অনেক সফলতার গল্প আছে, যা আমি এই সিনেমার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছি। আশা করছি, সবার কাছে সিনেমাটি ভালো লাগবে।’

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি