ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

শাকিব না গেলেও ডিএনসিসিতে যাবেন অপু বিশ্বাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১১, ৯ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৯:০৭, ৯ জানুয়ারি ২০১৮

শাকিব খানের দেওয়া তালাকের মীমাংসার জন্য ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) শাকিব-অপু দুজনকেই ডেকেছে। সেখানে শাকিব না গেলেও অপু বিশ্বাস যাবেন বলে জানা গেছে। 

আগামী ১৫ জানুয়ারী ডিএনসিসির অঞ্চল-৩ এর অফিসে তাদের তালাকের বিষয়ে শুনানি হওয়ার কথা রয়েছে। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, শুনানির নোটিশ আমি পেয়েছি। সেখানে উপস্থিত থাকাটা আমার দায়িত্ব মনে করছি। ডিএনসিসির বৈঠকে আমি যাব। শাকিব থাকবে কি থাকবে না আমি জানি না।

বর্তমানে ছবির কাজে টানা শিডিউল নিয়ে বিদেশে ব্যস্ত সময় পার করছেন সুপারস্টার শাকিব খান। তিনি রয়েছেন ব্যাংকক। সেখানে বুবলীর সঙ্গে উত্তম আকাশের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’র গানের দৃশ্যধারণে অংশ নিচ্ছেন। এ ছবির কাজ শেষ করেই আবার ব্যাংককে বিদ্যা সিনহা মীমের সঙ্গে উত্তম আকাশের আরেক ছবি ‘আমি নেতা হবো’র গানের চিত্রায়নে অংশ নেবেন।  দুই ছবির কাজ শেষ করতে জানুয়ারি মাস প্রায় শেষ হয়ে যাবে।

সিটি করপোরেশনের পারিবারিক আদালত সূত্রে জানা গেছে, কোনো পক্ষ তালাকের আবেদন করলে আদালতের কাজ হচ্ছে ৯০ দিনের মধ্যে উভয়কে তিনবার ডেকে সমঝোতার চেষ্টা করা। সমঝোতা না হলে স্বাভাবিকভাবেই তালাক কার্যকর হয়ে যাবে। এখানে সময় বাড়ানোর কোনো সুযোগ নেই।

 

এসি/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি