ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দক্ষিণ কোরিয়ার পথে পথে আঁখি আলমগীর ও তার মেয়েরা    

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৮, ২৬ জুলাই ২০১৮ | আপডেট: ২২:৫৪, ২৬ জুলাই ২০১৮

বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। কণ্ঠের সুর মূর্ছনায় এখনো মুগ্ধ করে চলেছেন দর্শক শ্রোতাদের। এই শিল্পী দুই মেয়েকে নিয়ে উড়াল দিয়েছিলেন দক্ষিণ কোরিয়ায়। সেখানে এক গানের অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্যই তারা গিয়েছিলেন। ফেসবুকে দেওয়া বিভিন্ন ছবিতে দেখা যায় সে দেশের পথে ঘাটে মেয়েদের নিয়ে বেশ আনন্দে সময় কাটাচ্ছেন তারা।     

নানা ব্যস্ততায় অনেকে সন্তানকে সময় দিতে চাননা। কিন্তু আঁখি আলমগীর এ ক্ষেত্রে ব্যতিক্রম। তিনি মেয়েদের নিয়ে দেশ-বিদেশ ভ্রমন করছেন। বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে মেয়েদের নিয়ে অংশগ্রহণ করছেন। এ থেকে বুঝা যায় সন্তানদের প্রতি তার দায়বদ্ধতা। তার বড় মেয়ের নাম স্নেহা। মায়ের মতো গান না গাইতে পারলেও স্নেহা কিন্তু ঠিকই নাচের প্রশিক্ষণটি নিয়ে ফেলেছেন।  

সম্প্রতি শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত ‘কে-পপ’ প্রতিযোগিতার একটি দলগত নাচে অংশ নেন স্নেহা। সেদিন সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে মেয়ে স্নেহার ওই নাচের ভিডিও পোস্ট করেন আঁখি। এর পরদিনই দুই মেয়ে স্নেহা ও আরিয়াকে নিয়ে দক্ষিণ কোরিয়ায় উড়াল দেন। সেখানে মেয়েদের নিয়ে ইচ্ছে মতো ঘুরে বেড়িয়েছেন। আঁখি তার ফেসবুক পোস্টে তাদের ঘুরে বাড়ানোর নজর কাড়া সব ছবি পোস্ট করে কোরিয়ায় নিজের উচ্ছ্বাস মুখর ছুটি কাটানোর কথা সবাইকে জানান দেন।   

আঁখি তার ফেসবুকের একটি পোস্টে জানান, দক্ষিণ কোরিয়ায় আয়োজিত একটি গানের অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্যই মূলত কোরিয়া গিয়েছেন তিনি। ২২ জুলাই, কোরিয়ার উইজংবু সিহান বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে ‘বাংলাদেশ উৎসব’ শিরোনামের অনুষ্ঠানে বাংলাদেশের কয়েকজন জনপ্রিয় শিল্পীর সঙ্গে পারফর্ম করার বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি। 

অনুষ্ঠানের শেষে বেশ কয়েকদিন তারকা মায়ের সঙ্গে স্নেহা ও আরিয়া চষে বেড়িয়েছে দক্ষিণ কোরিয়ার দর্শনীয় বেশ কয়েকটি স্থান। সেখানকার এভারগ্রীন পার্ক, রেস্তোরাঁ, শপিংমল, ঐতিহাসিক বুখুন হানোক গ্রামসহ বেশ কয়েকটি জায়গায় তাদের ঘোরাঘুরির ছবিও পোস্ট করেন তিনি। ৫ দিনের টানা সফর শেষে আজ ঢাকায় ফিরছেন তারা।

এসি      

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি