ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

রানি লক্ষ্মীবাই রূপে মুগ্ধ করলেন কঙ্গনা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৬, ২ অক্টোবর ২০১৮ | আপডেট: ২২:০৬, ২ অক্টোবর ২০১৮

ভারতবর্ষ, এটি এমন একটি মহান দেশ যেখানে একসময় মাটিতেও সোনা মিলত। আর ভারতবাসীর মন ছিল উদার। যাঁদের মনের দরজা চিরকাল অতিথিদের জন্য খোলা ছিল। আর এরই সুযোগ নিয়ে এদেশের মাটি ব্যবসা করার নামে ঢুকে পড়েছিল ব্রিটিশরা। হিংসা, অত্যাচারে ভারতবাসীরা অতিষ্ঠ হয়ে ওঠে। ঠিক সেসময়ই প্রতিবাদে, ব্রিটিশদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলেন মণিকর্ণিকা অর্থাৎ ঝাঁসির রানি লক্ষ্মীবাই। গর্জে উঠেছিলেন তিনি। পুঁথিগত শিক্ষা ঘোড়া চালানো, তলোয়ার চালানো, তিরন্দাজি সব কিছুতেই দক্ষ ছিলেন তিনি। তাই তিনি ব্রিটিশ সেনার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য একাই একশো ছিলেন। এই ঝাঁসির রানির বীরত্ব, ইংরেজ শাসনের বিরুদ্ধে লড়াই, এই গল্প নিয়ে কৃষের পরিচালনায় তৈরি হয়েছে মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি সিনেমাটি। মঙ্গলবার মুক্তি পেয়েছে ছবির টিজার।  

মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসির টিজারে ঝাঁসির রানি লক্ষ্মীবাই রূপে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। টিজারের শুরুতে অমিতাভ বচ্চনকে তাঁর ব্যরিটোন গলার মাধ্যমে ঝাঁসির রানির সঙ্গে আলাপ করিয়েছেন। তিনি গল্পের শুরুটা পটভূমিটা বর্ণনা করেছেন। তারপর কঙ্গনাকে ( ঝাঁসির রানি) দেখা গেছে তলোয়ারের মাধ্যমে ব্রিটিশ পতাকা দ্বিখন্ডিত করতে। রাজকুমারী থেকে রানি, তারপর মা এবং যোদ্ধা, বীরঙ্গনা ও শিবভক্ত রানির বেশে ধরা দিয়েছেন অভিনেত্রী। প্রতিটি ঝলকে মুগ্ধ করেছেন। যা এককথায় অসাধারণ বলা যায়। চলুন চোখ রাখা যাক মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসির টিজারে। 

টিজার দেখে অনেকেই হয় আমার সঙ্গে সহমত হবেন, যে এই ছবির গল্প `পদ্মাবত` ও বাহুবলীর কথা মনে করাচ্ছে। এই টিজার আরও একটি অসাধারণ সিনেমার জন্য আসা জাগাচ্ছে সিনেমা প্রেমীদের মনে। তাই নয় কি?

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি