ঢাকা, সোমবার   ১২ এপ্রিল ২০২১, || চৈত্র ২৮ ১৪২৭

তৃণমূলে যোগ দিলেন একঝাঁক তারকা, শ্রীলেখার ক্ষোভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪০, ২৪ ফেব্রুয়ারি ২০২১

এবার তৃণমূল কংগ্রসে (TMC) যোগ দিলেন টলিউডের একঝাঁক তারকা। জুন মালিয়া থেকে রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, মানালি দে, সুদেষ্ণা রায়ের মতো তৃণমূলে যোগ দেন টলি পাড়ার একের পর এক মুখ। আর এতেই ফেটে পড়েন আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

টালিগঞ্জের একের পর এক তারকা যখন তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন, ঠিক তখনই পালটা টুইট করেন শ্রীলেখা। মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে টলি তারকারা তৃণমূল কংগ্রেসে যোগ দিলে, আরেক তরুণ অভিনেত্রী সায়নী ঘোষকে নিয়ে জোরদার কটাক্ষ করেন শ্রীলেখা।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সায়নী ঘোষকে উদ্দেশ্য করে ফেসবুকে পোস্ট করেন শ্রীলেখা মিত্র। তিনি লেখেন- সায়নীও শেষ পর্যন্ত বিক্রি হয়ে গেলি? খেলতে নেমে গেলি? 

সায়নীকে এভাবে দেখে তিনি দুঃখিত বলে মন্তব্য করেন শ্রীলেখা মিত্র। সায়নী ঘোষকে নিয়ে শ্রীলেখার মিত্রর ওই পোস্ট প্রকাশ্য়ে আসার পর থেকেই ফের আরেক দফা জোর আলোচনা শুরু হয়ে যায়।

শ্রীলেখার সেই পোস্ট...

বুধবার ডানলপের সাহাগঞ্জে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় তৃণমূল কংগ্রেসে যোগ দেন ক্রিকেটার মনোজ তিওয়ারি ও অশোক দিন্দা। বাঙালি এই দুই ক্রিকেটারের পাশাপাশি ওই একই মঞ্চ থেকে জোড়াফুল শিবিরে যোগ দেন অভিনেত্রী সায়নী ঘোষ, কাঞ্চন মল্লিক, জুন মালিয়ারাও।

এদিকে সম্প্রতি টেলিভিশন চ্যানেলের টক শোতে হাজির হয়ে বিতর্কে জড়ান অভিনেত্রী সায়নী ঘোষ। টক শোতে সায়নীর ওই মন্তব্যের পরপরই জোর জল্পনা শুরু হয়ে যায়। যার জেরে সায়নী ঘোষকে ধর্ষণের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। এরপরই সায়নীকে সমর্থন করে ময়দানে নামেন অভিনেত্রী দেবলীনা দত্ত। 

সায়নীকে সমর্থন করায় দেবলীনা দত্তর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়েরের তোড়জোড় শুরু করেন বিজেপি (BJP) নেতা তরুণজ্যোতি তিওয়ারি। যা নিয়ে বিস্তর জল্পনা শুরু হয়ে যায়। সূত্র- জিনিউজ।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি