ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

মোদি একজন ভালো অভিনেতা : সোনিয়া গান্ধী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৫, ৮ মে ২০১৮

আগামী ১২ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে ভারতের কর্ণাটকের রাজ্য নির্বাচন। আর এই নির্বাচন দিয়ে রাজনীতির ময়দানে আবারও সক্রিয় হয়েছেন সোনিয়া গান্ধী। প্রায় দুই বছর পর ভিজয়পুরার এক নির্বাচনী জনসভায় আজ বক্তব্য দিয়েছেন কংগ্রেসের সাবেক সভানেত্রী সোনিয়া।

আজ মঙ্গলবার বিকেলে কংগ্রেস সমর্থকদের উদ্দেশ্যে দেওয়া ভাষণে সোনিয়া গান্ধী একজন ভাল ‘অভিনেতা’ উল্লেখ্য করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমালোচনা করেন। তিনি বলেন, “মোদিজি মনে করেন যে, তিনি একজন ভালো বক্তা। আমিও তাই মনে করি। তিনি একজন ভালো অভিনেতা। তবে তাঁর ভালো কথা দিয়ে মানুষের পেট ভরবে না। যদি মুখের কথা দিয়ে মোদিজি সবার ক্ষুধা নিবারণ করতে পারেন তাহলে আমি খুশি হতাম”।

নরেন্দ্র মোদি নিজ রাজনৈতিক সার্থে দেশের ইতিহাস ‘বিকৃত’ করে তুলে ধরেন বলেও অভিযোগ করেন তিনি। তিনি বলেন, “মোদিজি যেখানেই যান, সেখানে গিয়েই আমাদের দেশের ইতিহাসকে বিকৃত করে তুলে ধরেন। নিজ রাজনৈতিক সার্থে জাতীয় বীরদের নাম নেন তিনি”।

মোদির সময়ে কর্ণাটক রাজ্যের কৃষকেরা সবথেকে বেশি বৈষম্যের শিকার হয়েছেন উল্লেখ করে তিনি বলেন, “গরীবদের জন্য আমরা (কংগ্রেস) অক্লান্তভাবে পরিশ্রম করে গেছি। আমরা কৃষকদের জন্য ‘মহাত্মা গান্ধী ন্রেগা’ কর্মসূচি চালু করেছিলাম। মোদি আর বিজেপি তা বন্ধ করে দেন। এর ফলে কর্ণাটকের কৃষকদের অপমান করেছেন মোদি”।

কর্ণাটকের উন্নয়ন অব্যাহত রাখতে কংগ্রেসকেই আবার জনগণ নির্বাচিত করবে এই আশাবাদ ব্যক্ত করে নিজের বক্তব্য শেষ করেন সোনিয়া গান্ধী।

রাজ্যের বিজয়পুর শহরে একটি র‍্যালিতেও আজ নেতৃত্ব দেওয়ার কথা রয়েছে সোনিয়া গান্ধীর। আর টুমকুর জেলায় প্রচারণায় ব্যস্ত আছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

সূত্রঃ ইন্ডিয়ান এক্সপ্রেস

//এস এইচ এস// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি