ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

ঐশ্বরিয়ার মেয়ে ভারতের প্রধানমন্ত্রী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৩, ২৫ জুন ২০১৮

বলিউড তারকা ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন আর অভিষেক বচ্চনের মেয়ে আরাধ্য ভারতের প্রধানমন্ত্রী হবে। তবে মাত্র সাত বছর বয়সের আরাধ্যকে করতে হবে প্রস্তুতিমূলক আরাধণা। ভারতের হায়দরাবাদের জ্যোতিষী ডি জ্ঞানেশ্বর এ ভবিষ্যদ্বাণী করেছেন।

মুম্বাইয়ের ওই জ্যোতিষী রবিবার এক সাংবাদিক বৈঠক করে চলতি বছরের বেশ কয়েকটি সম্ভাবনার কথা উল্লেখ করেছেন। তিনি বলেছেন, ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চনের মেয়ে আরাধ্য নাকি আগামিদিনে রাজনীতির পথই বেছে নেবেন। এমনকি ভবিষ্যতে প্রধানমন্ত্রী হতে পারেন বলেও উল্লেখ করেছেন তিনি। তবে, তার জন্য আরাধ্যাকে নাম পাল্টে ফেলতে হবে। তিনি জানিয়েছেন, আরাধ্যর নাম যদি পাল্টে রোইনী রাখা হয় তাহলে তার প্রধানমন্ত্রী হওয়া কেউ আটকাতে পারবে না।

এই ডি জ্ঞানেশ্বরই বলেছিলেন, চিরঞ্জীবী ও রজনীকান্ত রাজনীতিতে আসবেন। ২০০৯ -এ অন্ধ্রপ্রদেশে কংগ্রেস ক্ষমতায় ফিরবে, সেটাও বলেছিলেন ইনিই।

এবছরের ভবিষ্যদ্বাণীতে তিনি আরও বলেছেন, নরেন্দ্র মোদী ফের ক্ষমতায় আসবেন। ডোনাল্ড ট্রাম্পও ফের ক্ষমতায় আসবেন। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হতে পারে রজনীকান্ত, একথাও বলেছেন তিনি। ভারত-পাকিস্তান যুদ্ধ আসন্ন বলেও জানিয়েছেন তিনি। ওই ব্যক্তি বলেন, ২০২৪-এ ভারত ও পাকিস্তানের মধ্যে হবে যুদ্ধ।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি