ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

অমিতাভ-মাধুরীও পাকিস্তানের ভোট যুদ্ধে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৬, ২৬ জুলাই ২০১৮

পাকিস্তানের একাদশ জাতীয় নির্বাচনে ভোটারকে কাছে টানতে মাঠে নেমেছিলেন অমিতাভ-মাধুরীও! না, সরাসরি তাদেরকে মাঠে নামার কোন স্পষ্ট প্রমান না থাকলেও তাদের ছবি নিয়ে ভারতীয় গণমাধ্যমে শুরু হয়েছে তোলপাড়।

জানা গেছে, পাকিস্তানের একাদশ জাতীয় নির্বাচনে অনুষ্ঠিত হয়েছে গতকাল বুধবার। এখন পর্যন্ত ঘোষিত ফলাফলে ১১৯টি আসনে বিজয়ী ইমরান খানের তেহরিক-ই-ইনসাফ। সরকার গড়তে পাকিস্তানের সাবেক এই তারকা ক্রিকেটারের প্রয়োজন ১৩৭টি আসন। ফলে, ম্যাজিক ফিগার থেকে অল্পই পিছিয়ে তেহরিক-ই-ইনসাফ। অবশ্য ১৩৭টি আসন না পেলেও জোটবদ্ধ হয়েও সরকার গঠনের সম্ভাবনা রয়েছে। সেজন্য আরো কিছুটা সময় অপেক্ষা করতে হতে পারে।

এদিকে, ইমরান খানের দল যখন সরকার গঠন করার দৌঁড়ে ঢের এগিয়ে, তখন সোশ্যাল সাইটে তেহরিক-ই-ইনসাফের এক প্রার্থীর ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, তেহরিক-ই-ইনসাফের ওই প্রার্থী নিজের ছবির সঙ্গে অমিতাভ বচ্চন ও মাধুরী দীক্ষিতের মুখ জুড়ে পোস্টার করেছেন।

এ বিষয়টা নিয়ে ভারতীয় গণমাধ্যম বলছে, বলিউডের ‘শাহেনশা’ এবং ‘ধকধক গার্ল’-কে আশ্রয় করেই সাধারণ মানুষের কাছে ভোট চেয়েছেন ওই প্রার্থী। তাদের আরো দাবি, বলিউডের জনপ্রিয়তা যে পাকিস্তানে কোন পর্যায়ে গিয়ে পৌঁছেছে, তা তেহরিক-ই-ইনসাফের ওই প্রার্থীর পোস্টার দেখলেই স্পষ্ট।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি