ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

বিয়েতে এসে বেশি খাওয়ায় দাম দিতে হচ্ছে অতিথিকে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৪, ২ অক্টোবর ২০২১

বিয়ে বাড়িতে গিয়ে বেশি খাওয়ায় অতিথির কাছে দাম চাইছে বিয়ের আয়োজকরা। সামাজিক যোগাযোগ মাধ্যম রেডিট’-এ  এমন অভিজ্ঞতা শেয়ার করেছেন এক ব্যক্তি। যদিও নবদম্পতি ঘোষণা করেছিল দাম দিয়েই খেতে হবে তাদের বিয়ের খাবার। এমন অভিজ্ঞতা অতীতে কারো জানা না থাকলেও ভারতের একটি রাজ্যে ঘটে এমন ঘটনা।

পরিচিতের বিয়েতে গিয়ে এক টুকরো কেক বেশি খেয়ে ফেলায় এমন ঘটনার শিকার হলেন সেই অতিথি।

বিয়ের দিন নবদম্পতি ঘোষণা করেছিলেন, নিমন্ত্রিতদের টাকায় বিয়ের কেক কাটা হবে। অর্থাৎ, কেক কাটার পর কেকের টুকরো হাতে তুলে নেওয়ার আগে দাম দিতে হবে। সেই অনুযায়ী, টুকরো প্রতি দাম রাখা হয়েছিল ৩.৬৬ পাউন্ড (ভারতীয় মূল্যে প্রায় ৩৭০ টাকা)। খুশির দিন, প্রত্যেকে তাতে রাজিও হয়েছিলেন। সব কিছু ভালোভাবে শেষও হয়েছিল।

কিন্তু  বিপত্তি বাঁধে তখনই, যখন বিয়ের দুই দিন পর নবদম্পতি বিয়ের সিসিটিভি ফুটেজ ঘাঁটতে যায়। তখনই তারা ঐ অতিথিকে ফোনে জানায়, "আমরা বিয়ের সিসিটিভি ফুটেজ ঘাঁটছিলাম। দেখলাম, আপনি দু’টুকরো কেক খেয়েছেন। অথচ,এক টুকরোর দাম দিয়েছেন। দয়া করে আর এক টুকরোর দাম চটজলদি পাঠিয়ে দিন"।

এই বার্তা দেখে হতচকিত হয়ে যান ঐ অতিথি। সামাজিক মাধ্যম ‘রেডিট’-এ নবদম্পতির ওই বার্তাটি প্রকাশ্যে এনে তিনি লিখেছেন, ‘বিয়েতে গিয়ে কেকের দাম দিতে হচ্ছে, এই ব্যাপারটাই তো একদম বিরল। আমার সত্যিই খেয়াল ছিল না যে, কখন একটা কেক বেশি খেয়ে ফেলেছি আমি। এখন আমার থেকে দাম চাইছে ওরা!’।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

এমএম//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি