ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ভিডিও বানাতে গিয়ে এক শিশুর গুলিতে গেল আরেক শিশুর প্রাণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৭, ২৮ নভেম্বর ২০২১ | আপডেট: ১৯:৪১, ২৮ নভেম্বর ২০২১

যুক্তরাষ্ট্রের মিনেসোটায় ১৩ বছর বয়সী এক শিশুর গুলিতে প্রাণ হারিয়েছে পাঁচ বছর বয়সী আরেক শিশু। ব্রুকলিন পার্কে স্থানীয় সময় গত বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটে। পুলিশ বলছে, একদল শিশু মিলে সামাজিক মাধ্যমের জন্য ভিডিও বানানোর সময় দুর্ঘটনাবশত এই মর্মান্তিক ঘটনাটি ঘটে যায়।

শুক্রবার ফেসবুকে এক বিবৃতিতে ব্রুকলিন পার্ক পুলিশ জানায়, একটি শিশুর গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়েই তাঁরা রাত ১০টা ২০ মিনিটের দিকে ফ্লোরিডা অ্যাভিনিউয়ের ওই বাড়িতে পৌঁছে যায়।

সেখানে পৌঁছেই পুলিশ কর্মকর্তারা শিশুটিকে ‘প্রাথমিক চিকিৎসা দেয়ার চেষ্টা করেছিল; তবে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়’ বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ তাঁদের প্রাথমিক তদন্তে জানতে পেরেছে, ১৩ বছরের এক বালক বাড়ির ভিতরে ‘বন্দুক পরিচালনা করছিল, এসময় আরও বেশ কয়েকজন কিশোর সেখানে উপস্থিত ছিল। তারা সেখানে সোশ্যাল মিডিয়ার জন্য একটি ভিডিও করার চেষ্টা করছিল।’

পুলিশ বলেছে, তবে ঠিক কী কারণে ওই বালকটি তাঁর বন্দুক থেকে গুলি ছুঁড়েছিল- তা এখনও স্পষ্ট নয়। তবে ওই ভিডিও করার এক পর্যায়ে কিশোরটি ‘পাঁচ বছর বয়সী শিশুটাকে লক্ষ্য করে গুলি করে দেয়।’ তবে ওই গুলিটি দুর্ঘটনাজনিত ছিল বলেই বিশ্বাস করেন তদন্তকারীরা।

যদিও ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে এবং তাঁকে বর্তমানে হেনেপিন কাউন্টি জুভেনাইল ডিটেনশন সেন্টারে হেফাজতে রাখা হয়েছে। সেইসঙ্গে উচ্চতর তদন্ত চলছে বলেই নিশ্চিত করেছে পুলিশ। সূত্র- সিএনএন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি