ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

প্রেমের টানে কাঁটাতার পেরিয়ে ভারতে তরুণী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৪, ১৬ জানুয়ারি ২০২২ | আপডেট: ২২:০৯, ১৬ জানুয়ারি ২০২২

কাঁটাতারের বেড়া ডিঙিয়ে প্রেমিকের কাছে পৌঁছার চেষ্টা করলেন তরুণী। সীমান্তের এই বেড়া ভেঙে দিয়েছিল সোশ্যাল মিডিয়া। সেখান থেকেই পরিচয়, প্রমের সম্পর্ক। 

বাড়ির লোকজন অন্য ছেলের সঙ্গে বিয়ে ঠিকঠাক করে ফেলেছে। সেই বিয়ে এড়াতেই বগুড়া থেকে ভারতের দিনহাটায় চলে গেলেন বাংলাদেশের তরুণী। একটাই লক্ষ্য প্রমিকের সঙ্গে দেখা করা।

শনিবার ওই তরুণীকে দিনহাটার সাহেবগঞ্জ সীমান্তে আটক করে বিএসএফের ১২৯ নম্বর ব্যাটালিয়নের জওয়ানরা। তারপর তাকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। আজ তাকে তোলা হয় দিনহাটা মহকুমা আদালতে।

পুলিশ সূত্রে জানা যায়, ওই তরুণীর সঙ্গে ভালোবাসার সম্পর্ক তৈরি হয় তুফানগঞ্জের এক তরুণের। সেই তরুণের সঙ্গে দেখা করতেই সাহেবগঞ্জ সীমান্ত পেরিয়ে ভারতে ঢুকে পড়ে সে। কিন্তু ধরা পড়ে যায় সীমান্তরক্ষী বাহিনীর হাতে। এরপরই বামনঘাট ব্লক স্বাস্থ্যকেন্দ্রে তার স্বাস্থ্য পরীক্ষা করে তাকে সাহেবগঞ্জ থানার হাতে তুলে দেয়া হয়।

সংবাদমাধ্যমে ওই তরুণী বলেন, আমার বাড়ি বাংলাদেশের বগুড়া জেলায়। সোশ্যাল মিডিয়ায় ওর সঙ্গে পরিচয় হয়। তার পর থেকে ফোনে কথা বলতাম। গত ৬ মাস ওর সঙ্গে সম্পর্ক। ওর জন্যই এখানে চলে এসেছি। বাংলাদেশ থেকে বাসে সীমান্তের কাছে এসেছি। তারপর ভারতে ঢুকতেই বিএসএফ ধরেছে। যার সঙ্গে আমার সম্পর্ক তার সঙ্গে বিয়ে না দিয়ে অন্য জায়াগায় আমার বাড়ির লোকজন বিয়ে ঠিক করে ফেলেছিল। তাই বাড়ি ছেড়ে পালিয়ে এসেছি। সূত্র: জিনিউজ

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি