ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

স্ত্রীকে ছোড়া গুলিতে প্রাণ গেল প্রেমিকার!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৯, ৮ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ২২:৩৯, ৮ ফেব্রুয়ারি ২০২২

স্বামী-স্ত্রীর অশান্তির মধ্যে চলল গুলি। আর সেই গুলিতে নিহত হলেন প্রতিবেশি তরুণী। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে ভারতের বীরভূমের নলহাটিতে।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিক ভাবে তদন্তকারীদের ধারণা, ত্রিকোণ প্রেমের জেরেই অশান্তি বেধেছিল স্বামী-স্ত্রীর মধ্যে। তার জেরেই ভুলবশত ওই তরুণী নিহত হয়েছেন। যুবক স্ত্রীকে লক্ষ্য করেই গুলি চালিয়েছিলেন বলে মনে করছে পুলিশ। খবর আনন্দবাজারের

মঙ্গলবার নলহাটি থানার তিন নম্বর ওয়ার্ডে ওই ঘটনা ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত কলেজ ছাত্রীর নাম নিকিতা খাতুন। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে প্রতিবেশী বীরু শেখ এবং তাঁর স্ত্রীর মধ্যে অশান্তি বাধে। বাড়ির ছাদে কলহের সময় আচমকা বীরু তার স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালান। কিন্তু সেই গুলি গিয়ে বিদ্ধ হয় নিকিতার শরীরে। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে জানান। ঘটনার পর অভিযুক্ত বীরু পলাতক। পুলিশ অভিযুক্তের স্ত্রীকে আটক করেছে।

প্রাথমিক তদন্ত পুলিশের অনুমান, নিকিতা নামে ওই তরুণীর সঙ্গে বীরুর বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল। তদন্তকারীরা মনে করছেন, মঙ্গলবার দুপুরে নিকিতার সঙ্গে ছাদে গল্প করছিলেন বীরু। সেই সময় তার স্ত্রী তাঁদের দেখে ফেলেন। 

তিনি ছাদে যেতেই বীরুর সঙ্গে তার অশান্তি শুরু হয়। এর পর বীরু স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালান। কিন্তু সেই গুলি নিকিতার শরীরে গিয়ে লাগে। তার জেরেই এই ঘটনা ঘটেছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। বিষয়টি আরও খতিয়ে দেখা হচ্ছে। খোঁজ চলছে বীরুর।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি