ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ স্ত্রী! প্রতিবাদ করায় খুন স্বামী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৪, ১০ ফেব্রুয়ারি ২০২২

স্ত্রীকে প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিলেন। প্রতিবাদও করেছিলেন। যার পরিণতি হল মর্মান্তিক। স্বামীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্ত্রী ও প্রেমিকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা এলাকায়। ইতিমধ্যেই দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, মৃতের নাম এক্তার শেখ। বয়স ৪৫ বছর। মুর্শিদাবাদের বাসিন্দা তিনি। তবে থাকতেন জীবনতলা থানা এলাকায়। স্থানীয় সূত্রে খবর, প্রায় ২১ বছর আগে মরজান শেখের সঙ্গে বিয়ে হয় তার। স্বাভাবিক ছন্দেই চলছিল সংসার।

এক্তারের বন্ধু এনামুল হক। মুর্শিদাবাদের ওই যুবক প্রায়ই যাতায়াত করতেন এক্তারের বাড়িতে। ছোটবেলার বন্ধুর এই আসা-যাওয়া অত্যন্ত স্বাভাবিকই মনে হয়েছিল তার। ভাবতেও পারেননি কোন বিপদ অপেক্ষা করছে। বুধবার রাতে বাড়ি ফিরে বন্ধুর সঙ্গে স্ত্রীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন এক্তার। এরপরই শুরু হয় অশান্তি।

বৃহস্পতিবার সকালে ঘর থেকে মেলে এক্তারের মরদেহ। খবর দেওয়া হয় থানায়। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। প্রতিবেশী সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই স্বামীর সঙ্গে মরজানার সম্পর্কের অবনতি ঘটেছিল। এদিকে স্বামীরই বন্ধু এনামুলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিল। স্বামীর অবর্তমানে প্রায়ই প্রেমিকের সঙ্গে বাড়িতে সময় কাটাত মরজানা।

স্থানীয়দের অভিযোগ, প্রেমিকের সহযোগিতায় স্বামীকে খুন করেছে মরজানা। ইতিমধ্যেই দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। এর নেপথ্যে অন্য কেউ আছে কি না, তা জানার চেষ্টা চলছে। 

সূত্র: সংবাদ প্রতিদিন 

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি