ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বরের সামনেই কনেকে সিঁদুর দিলেন প্রেমিক!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৯, ৮ জুলাই ২০২২

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। বিয়ে বাড়িতে সকলের সামনে বরের গলায় মালা দেওয়ার আগেই কনের সিঁথিতে সিঁদুর দিলেন প্রেমিক। 

শুনতে আজব লাগলেও এমনই এক ঘটনা ঘটেছে ভারতের বিহারের নালন্দায়। ওই প্রেমিক যুবক আচমকা এসে বিয়ের মন্ডপে উঠে সেই কাণ্ড ঘটিয়ে দেন। এরপরই সেখানে ঘটে তুলকালাম কাণ্ড। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

কনের সিঁথিতে সিঁদুর দেওয়ায় কনে বাড়ির লোকেরা ওই যুবককে এমন মার মেরেছেন, তাকে ভর্তি হতে হয়েছে হাসপাতালে। কিন্তু, ওই যুবকের দাবি কনের সঙ্গে তার বহু দিনের প্রেমের সম্পর্ক ছিল এবং তারা বিয়েও করতে চেয়েছিলেন। কিন্তু, কনের পরিবার সেই ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়ান। 

এরপর কনের সঙ্গে বুদ্ধি করেই তিনি সেই কাজ করেছেন। যদিও যুবকের সেই দাবি উড়িয়ে দিয়েছে কনের পরিবার। তাদের দাবি, ওই যুবকের সঙ্গে তাদের বাড়ির মেয়ের কোনও দিনই সম্পর্ক ছিল না।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও শেয়ার করা হয়েছে টুইটারে। সেখানে দেখা যাচ্ছে যে, বিয়ের মণ্ডপে মুখোমুখি দাঁড়িয়ে বর ও কনে। মালাবদল শুরু হওয়ার ঠিক আগের মুহূর্তে, বিয়ের আসরে ঢুকে পড়লেন কনের প্রেমিক। এরপর জোর করে মালা কেড়ে নিয়ে কনের গলায় পরিয়ে দিলেন তিনি।

এখানেই শেষ নয়, কনের সিঁথিতে সিঁদুরও পরিয়ে দেন ওই যুবক। আচমকা এমন দৃশ্য দেখে কার্যত হতবাক হয়ে যান বর। এরপরই দেখা যায় আরও চমকে দেওয়া দৃশ্য। ওই প্রেমিক যুবকের সারা শরীরে ব্যান্ডেজ বাধা অবস্থায় তিনি ঘটনার বিবরণ দিচ্ছেন।

সংবাদমাধ্যম থেকে জানা যায়, মুকেশ নামে এক যুবক আচমকা বিয়ের আসরে ঢুকে সেই কাণ্ড ঘটান। প্রেমিকার বিয়ে বানচাল করতেই তিনি সেই কাণ্ড ঘটিয়েছেন। বিয়ের মণ্ডপ ছেড়ে চলে যান বর এবং বিয়েও ভেঙে যায়। এরপরই মুকেশকে বেধড়ক মারধর করেছেন কনের পরিবারের সদস্যরা। হরনাউট থানায় মুকেশের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে কনের পরিবার। মারধরে জখম মুকেশকে চিকিৎসার জন্য বিহার শরিফ সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। 

দেখে নিন ভাইরাল হওয়া সেই ভিডিও-

 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি