ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

ভারতে ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষ, শিশুসহ নিহত ৭

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩২, ১২ সেপ্টেম্বর ২০২২

ভারতের ছত্তিশগড় রাজ্যে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ সাতজনের মৃত্যু হয়েছে। একই দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সোমবার (১২ সেপ্টেম্বর) ভোরে ছত্তিশগড় রাজ্যের রায়পুর থেকে রেণুকুট যাবার পথে যাত্রী বোঝাই একটি বাস রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অন্যএকটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগলে এই ঘটনা ঘটে।

জানা গেছে, রাস্তার পাশে দাঁডিয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে চলন্ত বাসের। তাতেই বাসের যাত্রীরা দুর্ঘটনার কবলে পড়েন। অনেকেই বাসের মধ্যে আটকা পড়েন। তাদের উদ্ধার করতে চেষ্টা চালায় স্থানীয় প্রশাসন। ঘটনায় মৃত এবং আহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা পুলিশের।

ধারণা করা হচ্ছে, নিয়ন্ত্রণ হারিয়েই ট্রাকে ধাক্কা মারে বাসটি। ঘটনার সময় সকল যাত্রী ঘুমন্ত অবস্থায় ছিলেন বলেই অনুমান পুলিশের। বাসের চালকও ঘুমিয়ে পড়েছিলেন বলেই মনে করা হচ্ছে।

দুর্ঘটনার পরেই স্থানীয় মানুষ পুলিশকে খবর দেন। তারাই প্রাথমিক উদ্ধারকাজ শুরু করেন। ঘটনাস্থলেই দুই মহিলা এবং এক শিশু-সহ ছয়জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। হাসপাতালে নিয়ে চিকিৎসা করার সময়েই এক শিশুর মৃত্যু হয়েছে।

পুলিশ জানিয়েছে, গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও স্থানীয় সূত্র বলছে, অন্তত ১২ জন আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় জেলা হাসপাতালে রেফার করা হয়েছে কিছু জনকে।

এ প্রসঙ্গে স্থানীয় এসপি সন্তোষ সিং জানিয়েছেন, তিনজন আহত হয়েছেন। তার মধ্যে একজনের আঘাত সেরকম গুরুতর নয়। একজন জনকে স্থানীয় চিকিৎসাকেন্দ্রে রাখা হয়েছে। কিন্তু বাকি দু’জনের অবস্থা খারাপ হওয়ায় তাদের জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। 

তবে প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, উলটো দিক থেকে আসা গাড়ির সঙ্গে যাতে ধাক্কা না লাগে, সেই চেষ্টা করছিলেন বাসের চালক। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকে ধাক্কা মারে বাসটি।
সূত্র: সংবাদ প্রতিদিন
আরএমএ/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি