ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ইমরানকে শুভেচ্ছা জানালেন কপিল দেব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৬, ২৭ জুলাই ২০১৮

পাকিস্তানের প্রধানমন্ত্রী পদে বসার আগেই ইমরান খানকে একরাশ শুভেচ্ছা জানালেন কপিল দেব। কপিল বলেন, একজন ভারতীয় হিসেবে একজন পাকিস্তানির এমন অসাধারণ সাফল্যে খুশি তো হতেই হয়। আমার গর্ব হচ্ছে দুটি কারণে। প্রথমত, একজন ক্রীড়াবিদ এই প্রথম একটি রাষ্ট্রের প্রধানমন্ত্রী হলো। দ্বিতীয়ত, আমি ওর সঙ্গে খেলেছি। শুভেচ্ছা তাকে যিনি শুধু ক্রিকেটার নন, রাষ্ট্রের প্রধানমন্ত্রীও বটে।

কপিল আরো বলেন, বৃহস্পতিবার আমি সারা দিন খবর নিয়েছি, উৎকণ্ঠায় থেকেছি, কখন আসবে সেই সুখবর। পাকিস্তানের নির্বাচনের ব্যাপারে আমরা এর আগে কখনো এত বেশি আগ্রহ দেখাইনি। এবার যেহেতু ইমরান, তাই ভারতের পাশাপাশি গোটা পৃথিবী ইমরানকে নিয়ে মশগুল থাকল।

ইমরান প্রধানমন্ত্রী হলে পাকিস্তানের সঙ্গে ভারতের সম্পর্ক ভালো হবে বলেই আশাবাদ ব্যক্ত করেন কপিল দেব। তিনি বলেন, ‘আসলে আমি এমনিতেই একজন পজিটিভ মানুষ। ভালো কিছু ঘটুক, ভালো কিছুই ঘটবে, এমন ভাবতেই ভালো লাগে আমার। আমি মনে করি, ইমরান খান এমন একজন মানুষ, যাকে ভারত ও পাকিস্তান দুই দেশের মানুষই পছন্দ করে, ভালোবাসে। ইমরান প্রধানমন্ত্রী হলে পাক-ভারত সম্পর্কের উন্নতি অবশ্যই হবে। তবে সীমান্তরেখা মুছে যাবে না, কিন্তু দুই দেশের মানুষ নির্ভয়ে এক দেশ থেকে অন্য দেশে যাতায়াত করতে পারবেন।

তিনি বলেন, ইমরানের বরাবরই সাহস এবং নিজের ওপর আত্মবিশ্বাস ছিল ভয়ংকর রকমের। যে সাহস ও আত্মবিশ্বাসের ওপর ভর করে পাকিস্তানের ক্রিকেটকে একটা শক্ত ভিতের ওপর দাঁড় করিয়েছিল ও। বরাবর ক্রিকেটটা খেলে গেছে বুক চিতিয়ে। রাজনীতির ময়দানেও সেটা প্রমাণ করে দিল। তাই বলতেই হচ্ছে, সাবাশ ইমরান, বেস্ট অব লাক, যোগ করেন কপিল দেব।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি