ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

এক ফুলের দুই মালী, অতঃপর...  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৩, ৪ আগস্ট ২০১৯

ত্রিভূজ প্রেমের জেরে বন্ধুকে খুন করে পুঁতে রাখার অভিযোগ উঠল আরেক বন্ধুর বিরুদ্ধে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের নদিয়ার করিমপুরে। মাটি খুঁড়ে নিহত যুবকের দেহ উদ্ধার করেছে পুলিশ। আর খুনের ঘটনায় জড়িত অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ৩ জনকে।

জানা গেছে, নদিয়ার করিমপুরের কাছে হোগলবেড়িয়ার আরবপুর গ্রামের বাসিন্দা ছিলেন অমিয় বিশ্বাস (৩০) নামের নিহত ওই যুবক। গত তিনদিন ধরেই নিখোঁজ ছিলেন অমিয়। 

পরিবারের অভিযোগের ভিত্তিতে তার খোঁজখবর শুরু করে হোগলবেড়িয়া থানার পুলিশ। তখনই আটক করা হয় অমিয় বিশ্বাসের 'ঘনিষ্ঠ বন্ধু' অনিমেষ মণ্ডল নামে এক যুবককে। তাকে জিজ্ঞাসাবাদ করতেই সামনে আসে আসল ঘটনা। 

পুলিশ জানতে পারে, অমিয় বিশ্বাসকে খুন করে জঙ্গলে মাটি খুঁড়ে পুঁতে রাখা হয়েছে। এরপরই মেঘনা গ্রামের জঙ্গলে মাটি খুঁড়ে অমিয় বিশ্বাসের দেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের বাবা অসিত বিশ্বাসের অভিযোগ, পাশের গ্রাম রাজাপুরের বাসিন্দা এক কিশোরীর সঙ্গে 'ঘনিষ্ঠ সম্পর্কে' জড়িয়ে পড়েছিল দুই বন্ধু তার ছেলে অমিয় বিশ্বাস ও মূল অভিযুক্ত অনিমেষ মণ্ডল। ওই কিশোরীর সঙ্গে বিয়ের কথা ছিল অমিয়'র। 

এদিকে অনিমেষও পছন্দ করত ওই কিশোরীকে। এই ত্রিভূজ প্রেমকে ঘিরেই সম্পর্কের অবনতি হতে শুরু করে দুই বন্ধুর মধ্যে। 

পাশাপাশি, অমিয়র সঙ্গে একসঙ্গে ব্যবসাও করত অনিমেষ। সেই ব্যবসার বিষয়ে অমিয়র কাছে ৭০ হাজার টাকা পাওনা হয়েছিল অনিমেষের। বকেয়া সেই টাকা নিয়ে দুই বন্ধুর মধ্যে বাঁধে ঝগড়া। তারপরই বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করা হয় অমিয় বিশ্বাসকে।

পরিবারের অভিযোগের ভিত্তিতে মূল অভিযুক্ত অনিমেষ মণ্ডলকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশি জেরায় তিনদিন আগে তিন বন্ধু মিলে অমিয়কে খুন করার কথা স্বীকার করে অনিমেষ। খুন করে লাশ জঙ্গলে পুঁতে ফেলার কথাও জানায় সে। 

এরপরই মাটি খুঁড়ে অমিয়র লাশ উদ্ধার করে পুলিশ। পাশাপাশি, খুনে জড়িত আরও ২ অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। রোববার গ্রেপ্তারকৃতদের তেহট্ট আদালতে তোলা হয় বলে জানায় পুলিশ।    

এনএস/আরকে


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি