ঢাকা, শনিবার   ১৫ মে ২০২১, || চৈত্র ৩১ ১৪২৮

ডিআরইউ সাধারণ সম্পাদক পদপ্রার্থী মসিউর করোনা আক্রান্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫০, ১২ নভেম্বর ২০২০ | আপডেট: ১৩:০১, ১২ নভেম্বর ২০২০

দৈনিক সমকালের জ্যেষ্ঠ প্রতিবেদক ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক এবং আসন্ন ডিআরইউ নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী মসিউর রহমান খান করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি আইসোলেশনে আছেন। বৃহস্পতিবার (১২ নভেম্বর) তিনি ইটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মসিউর রহমান খান বলেন, মুজিব বর্ষ উপলক্ষে জাতীয় সংসদ অধিবেশনের সংবাদ কাভার করার জন্য সংসদ সচিবালয়ের ব্যবস্থাপনায় তিনি কোভিড-১৯ এর নমুনা পরীক্ষা করাতে দেন। করোনার কোনো লক্ষণ না থাকা সত্ত্বেও অনেকটা অপ্রত্যাশিতভাবে আমি কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছি। আমার মধ্যে কোনো উপসর্গ নমুনা পরীক্ষার আগে ছিল না, এখনো নেই। তবুও করোনার রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে সতর্কতার অংশ হিসেবে আমি আইসোলেশনে আছি। আমি চাই না যে আমার কারণে কেউ সংক্রমিত বা ক্ষতিগ্রস্ত হোক।

তিনি আরও বলেন, মহামারির এ সময়ে নির্বাচনী প্রচারণায় যে ভার্চুয়াল পদ্ধতির ওপর নির্ভর করতে হবে, সেটা আগেই অনুমেয় ছিল। বাস্তবতার কারণেই আমাকে সেই পথে হাটতে হচ্ছে। তাই ভার্চুয়ালি আপনাদের সাথে যোগাযোগ থাকবে। ইনশাআল্লাহ সুস্থ হলে আপনাদের সাথে সশরীরে যোগাযোগ হবে। ভোটের মাঠে আপনারাই আমার প্রচারক, সমর্থক। সকলের সহযোগিতা ও ভোট চাই। একই সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে প্রচার চালানোর জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদসহ অন্যসব প্রার্থীদের প্রতি অনুরোধ জানান তিনি।
একে


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি