ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৫ ১৪২৮

বিজয়ের মাসে বিশেষ পরিকল্পনা একুশে টিভির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৭, ১৫ নভেম্বর ২০২০

আসন্ন বিজয়ের মাসে বিশেষ অনুষ্ঠানমালা দিয়ে সাজানো হয়েছে একুশে টিভির (ইটিভি) সূচী। এছাড়াও আগামী বছরে স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে বিশেষ পরিকল্পনা গ্রহণ করা হয়। গত শনিবার একুশে টেলিভিশনের নিজস্ব বোর্ডরুমে আয়োজিত নিয়মিত পাক্ষিক বিভাগীয় প্রধানদের সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয়। 

প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পীযূষ বন্দোপাধ্যায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠানের সার্বিক বিষয় ও উন্নয়ন কৌশল সম্পর্কিত এ সভায় আরও উপস্থিত ছিলেন কোম্পানি সচিব আতিকুর রহমান, হেড অব নিউজ কাজী মোহসীন আব্বাস, হেড অব সেলস এন্ড মার্কেটিং আলমগীর কবির, হেড অব এডমিন মেজর (অব.) নাসিম হোসেন, ডিসিএফও সাত্ত্বিক আহমেদ শাহ, ভারপ্রাপ্ত সিএনই রঞ্জন সেন, প্রোগ্রাম বিভাগের মহাব্যবস্থাপক জাহিদ হোসেন শোভন, সিনিয়র বিজনেস এডিটর আতিয়ার রহমান ও ডিজিএম সুজন দেবনাথ।

সভায় আগের মিটিং এর বিস্তারিত পর্যালোচনা করা হয়। এরপর অনুষ্ঠানের মান, টিআরপি, ভবিষ্যত পরিকল্পনা ইত্যাদি বিষয়ে সকলে স্বতস্ফূর্তভাবে মতামত প্রদান করেন।

সিইও পীযূষ বন্দোপাধ্যায় বলেন, আমাদেরকে গতানুগতিক নিউজ থেকে বেরিয়ে এসে কিভাবে আরো প্রাণবন্ত ও চমকপ্রদভাবে তা উপস্থাপন করা যায় সে বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। 

পরিকল্পনামাফিক একুশে টিভিকে এগিয়ে নিতে প্রতিটি বিভাগে কর্মরতদের সঠিকভাবে নিজ নিজ দায়িত্ব পালনে গুরুত্ব প্রদান করা হয় সভায়। কোনো বিভাগে অতিরিক্ত জনবল রয়েছে কি না, সে বিষয়েও সকলে বক্তব্য তুলে ধরেন। 

দীর্ঘ মেয়াদী পরিকল্পনা বিবেচনায় রেখে আপাতত স্বল্প পরিসরে প্রযুক্তিগত উন্নয়নের উপর জোর দেওয়া হয় সভায়। 

একুশে টেলিভিশনের কনটেন্টের ধারাবাহিক মানোন্নয়ন পর্যালোচনা কমিটিকে আরও কার্যকর করার বিষয়ে মতামত তুলে ধরেন সকলে। কনটেন্ট মানোন্নয়ন রুপরেখা কেমন সেই ব্যাপারে সবাই আলোচনা করেন।

সভায় জেলা প্রতিনিধিদের আরও গতিশীল ও তাদের কার্যক্রম মূল্যায়ন করার সিদ্ধান্ত নেওয়া হয়। এই আলোকে সভা থেকে একটি প্রস্তাব বিভাগীয় প্রধানকে প্রস্তুত করতে বলা হয়।

উল্লেখ্য, ২০০০ সালের ১৪ এপ্রিল বাংলার চিরায়ত উৎসবের দিন নববর্ষে তৎকালীন ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক ঘোষণার মধ্য দিয়ে যাত্রা শুরু হয় একুশে টেলিভিশনের। প্রতিষ্ঠার পর থেকেই একুশে টেলিভিশন বস্তুনিষ্ঠ সংবাদ, বৈচিত্র্যময় অনুষ্ঠানের সৌন্দর্য্য ছড়িয়ে জয় করে কোটি দর্শকের মন।


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি