ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১, || ফাল্গুন ১৭ ১৪২৭

জবি মিডিয়া ক্লাবের নতুন নেতৃত্ব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৯, ২৮ নভেম্বর ২০২০ | আপডেট: ১৯:৩৫, ২৮ নভেম্বর ২০২০

বিভিন্ন গণমাধ্যমে কর্মরত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন জবি মিডিয়া ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে ২০২১-২২ সালের জন্য সর্বসম্মতিক্রমে দৈনিক ভোরের ডাকের চীফ রিপোর্টার মোহাম্মদ আকতার হোসেন ও সাধারণ সম্পাদক পদে রাইজিংবিডির ডেপুটি চীফ রিপোর্টার এসকে রেজা পারভেজকে নির্বাচিত করা হয়েছে।

শনিবার দুপুরে রাজধানীর সেগুন বাগিচার একটি রেস্টুরেন্টে জবি মিডিয়া ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। 

সংগঠনের বিদায়ী সভাপতি সরোয়ার আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও জবি মিডিয়া ক্লাবের সদস্য রিয়াজ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন আরিফ, সহ-সভাপতি আতাউর রহমান, মামুন স্ট্যালিন, মহি উদ্দিন পলাশ ও শাহনাজ পারভীন এলিস প্রমুখ।
 
নতুন কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মিজানুর রহমান (দৈনিক আলোকিত বাংলাদেশ), সহ-সভাপতি রাশিম মোল্লা (মানবজমিন), সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মহসীন ব্যাপারী (বাসস), যুগ্ম-সাধারণ সম্পাদক জুনায়েদ শিশির (যায়যায়দিন), কোষাধ্যক্ষ শহিদুল ইসলাম রাজি (নয়াদিগন্ত), সাংগঠনিক সম্পাদক সোলাইমান সালমান (ডেইলি সান), প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুদ রানা (বিটিভি), দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা (জনকন্ঠ), নারী বিষয়ক সম্পাদক শাহনাজ পারভীন এলিস (ইন্ডিপেনডেন্ট টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামাল হোসেন তালুকদার (বিডিনিউজ), তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাসান আল জাবেদ (আমাদের সময়) এবং প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক বোরহান আহমেদ (ঢাকা টাইমস)।
 
এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন সরোয়ার আলম (দেশ রূপান্তর), মহিউদ্দিন আহমেদ (জিটিভি) আলাউদ্দিন আরিফ (দেশ রূপান্তর), আতাউর রহমান (সমকাল), মহি উদ্দিন পলাশ (মানবকন্ঠ), মাজহারুল ইসলাম (বর্তমান), কামাল উদ্দিন সুমন (সংগ্রাম), এসএম ফয়েজ (বাংলাভিশন) আব্দুল হাই তুহিন (সংবাদ প্রতিদিন), সায়ীদ আব্দুল মালিক ( দৈনিক বাংলা), জামিল খান (ডেইলি স্টার), কমল জোহা খান (প্রথম আলো) মোবারক হোসেন (বিডিনিউজ) আউয়াল চৌধুরী (ইটিভি) এবং জাকির হোসেন (আজকালের খবর)। সাধারণ সভায় বিদায়ী প্রতিষ্ঠাতা সভাপতি সরোয়ার আলমকে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেয় নতুন কমিটির নেতৃবৃন্দ। 

এছাড়াও দুদক বিটের সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স এগেইনস্ট করাপশন (র‌্যাক) এর সভাপতি নির্বাচিত হওয়ায় জবি মিডিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, সহ-সভাপতি আলাউদ্দিন আরিফ, শফিক শাহীন এবং সোলাইমান সালমানকে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি