ঢাকা, সোমবার   ০৪ জুলাই ২০২২

বিডিজেএ-এর নতুন কমিটি ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৫, ২৯ নভেম্বর ২০২০

নেক্সাস টেলিভিশন-এর কারেন্ট অ্যাফেয়ার্স এডিটর আমীন আল রশীদকে সভাপতি ও মাইটিভির সিনিয়র রিপোর্টার মাহবুব সৈকতকে সাধারণ সম্পাদক করে বরিশাল ডিভিশনাল জার্নালিস্ট এসোসিয়েশন (বিডিজেএ)-এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। 

শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজারে একটি রেস্টুরেন্টে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা শেষে নতুন এ কমিটি ঘোষণা করেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি সাংবাদিক নেতা আবু জাফর সূর্য। 

কমিটির অপর সদস্যরা হলেন- সহ-সভাপতি তারিকুল ইসলাম মাসুম (চ্যানেল আই), রিশান নাসরুল্লাহ (বাংলাভিশন), যুগ্ম সাধারণ সম্পাদক (অর্থ) সানবির রুপল (সময় টিভি), যুগ্ম সাধারণ সম্পাদক (সাধারণ) রাজু হামিদ (নাগরিক টিভি), সাংগঠনিক সম্পাদক মাহবুব জুয়েল (এশিয়ান টিভি), দপ্তর ও প্রচার সম্পাদক - ফাহিম মোনায়েম (বৈশাখী টিভি), ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক - লাইজুল ইসলাম (আমাদের সময় ডট কম), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক - নাদিরা জাহান (চ্যানেল ২৪), প্রযুক্তি ও কল্যাণ সম্পাদক- বোরহান উদ্দিন (ঢাকা টাইমস)। 

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- এম এম বাদশা (বাংলা টিভি), শফিকুল ইসলাম শামীম (এটিএন বাংলা),  মেহেদী সিকদার (আনন্দ টিভি) ও মিজানুর রহমান মিন্টু (সময় টিভি)।

এসময় উপস্থিত ছিলেন- নির্বাচন পরিচালনা কমিটির প্রধান বিডিজেএ-এর উপদেষ্টা ও ডিইউজের সাবেক সভাপতি আবু জাফর সূর্য, বিডিজেএর উপদেষ্টা বাংলাভিশনের বার্তা সম্পাদক নাবিল আহমেদ ও সংগঠনের উপদেষ্টা সাংবাদিক মানিক লাল ঘোষ।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি