ঢাকা, শনিবার   ১৫ মে ২০২১, || জ্যৈষ্ঠ ১ ১৪২৮

ইটিভি পরিদর্শন করলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫২, ২২ নভেম্বর ২০২০

একুশে টেলিভিশন পরিদর্শন করেছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। রোববার দুপুরে দেশের প্রথম টেরিস্ট্ররিয়াল টেলিভিশনটির বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন তিনি। এ সময় প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা বিশিষ্ট নাট্যজন পীযুষ বন্দোপাধ্যায়সহ অন্যরা উপস্থিত ছিলেন। 

এ সময় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে একুশে টেলিভিশনের ভূমিকা তুলে ধরেন জামালপুরের সরিষাবাড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান। তাঁর অভিমত, সমসাময়িক টেলিভিশনের চেয়ে একুশে একেবারেই আলাদা। সম্প্রতি অনেক প্রতিষ্ঠানই ভালো করছে। কিন্তু একুশে তার ভিন্নতা ধরে রেখেছে। কারণ যে পথ দেখায় তার দ্যুতি ছড়ানোর ভঙ্গিমাও অনন্য। দীর্ঘ পথপরিক্রমায় একুশে টেলিভিশন সেই কাজটিই করে যাচ্ছে।

এ সময় বার্তাপ্রধান কাজী মহসিন আল আব্বাস, হেড অফ ইনপুট ডক্টর অখিল পোদ্দার, চিফ রিপোর্টার দীপু সরওয়ার, বার্তা সম্পাদক আবু হানিফা, গ্রাফিক্স ম্যানেজার মাহমুদুল হাছান খান ফারুক, সিনিয়র রিপোর্টার দীপু সিকদার, সিনিয়র নিউজ রুম এডিটর রত্না জামান, নিউজ রুম এডিটর সমর ইসলামসহ বার্তা-প্রযোজকরা উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, ‘বায়ান্নর একুশে যেমন চেতনার বাতিঘর, তেমনি একুশে টেলিভিশন এদেশের মিডিয়ার আলোকবর্তিকা। জন্মাবধি মুক্তিযুদ্ধের চেতনা, বঙ্গবন্ধুর আদর্শ দেশে-বিদেশে প্রচার করার ক্ষেত্রে একুশে টিভি এখনও নিজস্ব ভঙিমায় ব্যতিক্রমী সত্ত্বা। তাই একুশে থেকে শেখার আছে অনেক কিছু।’ 

প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এ সময় উপস্থিত গণমাধ্যমকর্মীদের সঙ্গে সরকারের নানামূখি পরিকল্পনার প্রসঙ্গ তুলে ধরেন। উন্নয়নের ধারা গণমাধ্যমে তুলে ধরায় সাংবাদিকদের ভূমিকার প্রশংসা করেন তিনি।   
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি