ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

খুচরা আধুলিরা ঐক্য করেছে: প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৭, ১৪ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৭:২২, ১৪ অক্টোবর ২০১৮

দুর্নীতির ও সন্ত্রাসের মামলায় দণ্ডিতদের সঙ্গে জোট করায় ড. কামাল হোসেনসহ নবগঠিত রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্ট্রের নেতাদের সমালোচনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেছেন, খুচরা আধুলিরা সব ঐক্য করেছে। ঐক্য করে তাঁরা কি করবে এই প্রশ্নও তোলেন তিনি।

আজ রোববার মুন্সিগঞ্জের মাওয়ায় পদ্মা সেতুর নামফলক উন্মোচন ও কয়েকটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে বিকালে মাদারীপুরের শিবচরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের প্রতি ইঙ্গিত করে শেখ হাসিনা বলেন, তিনি নিজেকে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আইনজীবী বলে মনে করেন। আমরাই তাকে সেই খ্যাতি দিয়েছি। আদতে  খুচরা আধুলিরা সব ঐক্য করেছে।

সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলে তিনি (ড. কামাল) আজ কার সঙ্গে ঐক্য করেছেন? তিনি সন্ত্রাসের সঙ্গে ঐক্য করেছেন। তিনি নেতা মেনেছেন কাকে? খালেদা জিয়া জেলে যাওয়ার পর একটা মানুষও কি ছিল না যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হতে পারে? দলটি নেতা বানালো এতিমের টাকা লুটেরা তারেক রহমানকে। যে কিনা মানি লন্ডারিংয়ের অভিযোগে অভিযুক্ত, একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলায় দণ্ডিত।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপির পলাতক চেয়ারম্যান দুর্নীতিবাজের সঙ্গে ড. কামাল হোসেন গং ঐক্য করেছে। যারা নীতিবাগীশ বড় বড় কথা বলে, তাদের সঙ্গে ড. কামাল হোসেন ঐক্য করেছে।

ড. কামাল হোসেন ‘মরা গাঙে’ যোগ দিয়েছেন উল্লেখ করে শেখ হাসিনা বলেন, মান্না (নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না), রব (জেএসডি সভাপতি আ স ম আবদুর রব)— তাদের সঙ্গে ঐক্য করেছেন। তারা কী করতে পারবেন? তারা কী করতে চান? বাংলাদেশের উন্নয়ন তারা চোখে দেখেন না।

ড. কামালদের সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, দেশের এতো যেন উন্নয়ন তা তাদের চোখে পড়ে না। তারা নাকি ‍দুর্নীতির বিরুদ্ধে কথা বলে, গণতন্ত্রের বিরুদ্ধে কথা বলে, মানবাধিকারের কথা বলে, সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলে। আপনারা দুর্নীতির বিরুদ্ধে কথা বলেন আবার হাত মিলিয়েছেন দুর্নীতির মামলায় দণ্ডিতদের সঙ্গে। আপনারা হাত মিলিয়েছেন আগুণ সন্ত্রাসীদের সঙ্গে। হাত মিলিয়েছেন লুটেরাদের সঙ্গে, যারা এতিমের টাকা লুটে খেয়েছে।  

আরও পড়ুন

রতনে রতন চেনে শিয়ালে চেনে কচু: ড. কামালকে প্রধানমন্ত্রী 

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি