ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

সিবিআইআর’র মৈত্রী সম্মিলনীতে জনগণের সহজ যোগাযোগ বৃদ্ধিতে জোর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৭, ২৬ ফেব্রুয়ারি ২০২৩

বাংলাদেশ-ভারত সম্পর্ক কেন্দ্র (CBIR) আয়োজিত বাংলাদেশ-ভারত মৈত্রী সম্মিলনী অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত এই আয়োজনে বন্ধুপ্রতিম দুই দেশের সম্পর্ক আরও ঘনিষ্ট করতে জনগণের যোগাযোগ বৃদ্ধির ওপর গুরুত্বারোপ করেছেন বক্তারা। 

তাঁরা তাগিদ দিয়ে বলেছেন, দুই দেশের জনগণের যোগাযোগের ক্ষেত্রে বিদ্যমান সিস্টেমকে আরও সহজ করা গেলে যাতায়াত ক্রমশঃ বৃদ্ধি পাবে। দুই দেশের নাগরিকদের নৈকট্য আরও বৃদ্ধি পাবে। 

সংগঠনের মূখ্য সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধো ড. এস এম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের অবসরপ্রাপ্ত সচিব ড. শফিক আলম মেহেদী। 

সংগঠনের সহ-সভাপতি রাজীব খাঁনের পরিচালনায় আরও বক্তব্য রাখেন, সংগঠনের বাংলাদেশ চ্যাপ্টারের পরিচালক শাহিদুল হাসান খোকন, জাতীয় প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম সম্পাদক আইউব ভূইয়া, সংগীত শিল্পী লাভলী দেব, বঙ্গবন্ধু গবেষক প্রশান্ত সরকার, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় সভাপতি ইয়াসিন মোহাম্মদ, বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব নজরুল ইসলাম আজাদ, সিবিআইআর এর জাতীয় সমন্বয়ক আরিফ হাসান, লেখক নজরুল বাঙালী, নিলুফা ইয়াসমিন পপি, কবি জহির রায়হান রহমত প্রমূখ।

অনুষ্ঠানে ভারতের বিশিষ্ট ব্যবসায়ী বালাজী গ্রুপের কর্ণধার পঙ্কজ রায়, পিয়ারলেস হাসপাতালের জেনারেল ম্যানেজার অনুপ ভক্ত, ত্রিপুরার বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব শান্তনু শর্মাকে মৈত্রী সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানে বালাজী গ্রুপ ও পিয়ারলেস গ্রুপের পক্ষ থেকে ত্রিপুরার বালাজী হেলথ কেয়ার ও দেবলোক হাসপাতাল এবং কলকাতা পিয়ারলেস হাসপাতালে সিবিআইআর এর সদস্য ও তাদের পরিবারের জন্য সকল প্রকার চিকিৎসায় বিশেষ প্যাকেজ ঘোষণা দেয়া হয়।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি