ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বৃষ্টিতে মাঠে গড়ায়নি মিরপুর টেস্টের খেলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৭, ৬ ডিসেম্বর ২০২১

ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’-এর প্রভাবে সোমবারও ঢাকায় বৃষ্টি হচ্ছে। ঘনকালো মেঘে অন্ধকার হয়ে আছে আকাশ, ফলে আলোর স্বল্পতা দেখা দিয়েছে। এ জন্য বাংলাদেশ-পাকিস্তান সিরিজে মিরপুর টেস্টের তৃতীয় দিনের খেলা এখনও পর্যন্ত মাঠে গড়ায়নি।

এর আগে বৃষ্টি এবং আলোর স্বল্পতার কারণে প্রথম দিন তথা শনিবারও খেলা হয়েছে ৩৩ ওভার কম। ওই দিন ৫৭ ওভারেই খেলা শেষ হয়ে যায়। দ্বিতীয় দিন সকাল সাড়ে ৯টায় খেলা শুরুর কথা থাকলেও বারবার বৃষ্টির কারণে পিছিয়ে যায়। ১১টা ২০ মিনিটে একবার ঘোষণা দেয়া হয় খেলা শুরু হওয়ার। কিন্তু আবার বৃষ্টি নামায় পারা যায়নি। পরে দুপুর ১২টা ৫০ মিনিটে খেলা শুরু করা গেলেও মাত্র ৩৮টি বল মাঠে গড়ায়। এরপর আবার বৃষ্টি নামলে সারাদিনের মত খেলা বন্ধ হয়ে যায়।

এরই মধ্যে অবশ্য নিজের হাফ সেঞ্চুরি পূরণ করে ফেলেন পাকিস্তানি ব্যাটার আজহার আলি। আগেরদিন হাফ সেঞ্চুরি করেছিলেন বাবর আজম। বৃষ্টির আগে ৫২ রানে আজহার এবং ৭১ রান নিয়ে ব্যাট করছিলেন বাবর আজম। পাকিস্তানের রান ২ উইকেট হারিয়ে ১৮৮।

সোমবার, ৬ ডিসেম্বর খেলা শুরু হওয়ার কথা ছিল সকাল সাড়ে ৯টায়। কিন্তু বৃষ্টির কারণে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের খেলা শুরু হয়নি।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি