ঢাকা, সোমবার   ০৪ জুলাই ২০২২

তিন লাল কার্ডের ম্যাচে শেষ মিনিটে হার এড়াল বার্সা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৮, ১৪ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১২:০৫, ১৪ ফেব্রুয়ারি ২০২২

নির্ধারিত সময়ের খেলা শেষের পর নিশ্চিত পরাজয়ের দিকেই এগিয়ে যাচ্ছিল বার্সেলোনা। যোগ করা সময়ে লুক ডি জংয়ের হেডে করা গোলে কোনোরকমে হার এড়ায় ব্লুগ্রানা।

পুরো ম্যাচেই ছড়িয়েছে উত্তেজনা। আক্রমণ পালটা আক্রমণে চোখ সরানোর সুযোগ ছিল না। প্রথমার্ধে সমানে সমান থাকার পর দ্বিতীয়ার্ধে এগিয়ে যায় স্বাগতিকরা। ম্যাচের অন্তিম মুহুর্তের গোলে শেষ পর্যন্ত হার থেকে রক্ষা পায় বার্সেলোনা। তবে মাঝ খানে দেখা মিলেছে তিন লাল কার্ডের।

রবিবার রাতে লা লিগায় ঘরের মাঠে বার্সেলোনার সঙ্গে ২-২ গোলে ড্র করেছে এস্পানিওল। 

খেলা শুরুর পর দ্বিতীয় মিনিটেই বার্সেলোনা গোল করে বসে। জর্ডি আলবার পাসে বলে নিয়ে ডান পায়ের শটে বল জালে পাঠান পেদ্রি।

৪০ মিনিটের মাথায় রাউল ডি টমাসের কাছ থেকে বল পেয়ে ডি বক্সের বাইরে থেকে নেয়া শটে লক্ষ্যভেদ করে এস্পানিওলকে সমতায় ফেরান সার্জি ডার্দের।

বিরতির পর ৬৬ মিনিটে সার্জি ডার্দেরের বাড়ানো বল পেয়ে রাউল ডি টমাস নিশানাভেদ করলে পিছিয়ে পড়ে বার্সা।

হার এড়াতে মরিয়া হয়ে ওঠে বার্সেলোনা, জমে ওঠে খেলা। নির্ধারিত সময়ের খেলা শেষের পর দুই দলের খেলোয়াড়রা নিজেদের মেজাজ ধরে রাখতে পারেননি। লাল কার্ড দেখেন বার্সার জেরার্ড পিকে ও এস্পানিওলের নিকোলাস মেলামেড।

যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে আডামা ট্রাওরের ক্রসে বল নিয়ে হেডে গোল করে বার্সাকে নিশ্চিত পরাজয়ের হাত থেকে রক্ষা করেন লুক ডি জং।

বার্সার সমতাসূচক গোলের পর মানু মোরনালেস লাল কার্ড দেখলে নয়জনের দল নিয়ে খেলা শেষ করে এস্পানিওল।

লা লিগায় এস্পানিওলের বিপক্ষে এ নিয়ে টানা ২৩ ম্যাচ অপরাজিত থাকলো বার্সেলোনা। সব প্রতিযোগীতা মিলে টানা ছয় ম্যাচ জয়হীন এস্পানিওল। এই জয়ে ২৩ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে বার্সেলোনা। ২৪ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে তেরোতম স্থানে এস্পানিওল। সমান ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ এবং ৫০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে সেভিয়া।
এসএ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি