ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

যুক্তরাজ্যে পাড়ি জমালেন তাসকিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৬, ৬ মে ২০২২

লন্ডনগামী বিমানে তাসকিন আহমেদ

লন্ডনগামী বিমানে তাসকিন আহমেদ

কাঁধের চোট সারাতে অবশেষে যুক্তরাজ্যে পাড়ি জমালেন টাইগার পেসার তাসকিন আহমেদ। শুক্রবার সকালে লন্ডনের উদ্দেশ্যে বিমানে চড়েন তিনি। যাত্রাকালে সবার দোয়া চেয়েছেন ডানহাতি এই দ্রুত গতির পেসার।

ইতিহাস গড়ে ওয়ানডে সিরিজ জিতলেও দক্ষিণ আফ্রিকায় এবারের সফরে টেস্টে যথারীতি নাস্তানুবুদ বাংলাদেশ। আর সেখান থেকে কাঁধে চোট নিয়েই ফেরেন তাসকিন। সফরের প্রথম টেস্টেও খেলেছিলেন এই পেসার। দেশে ফিরে বিশ্রামে ছিলেন এ তরুণ পেসার। অনেকটা সেরে উঠলেও পুরোপুরি ব্যথা কাটেনি। 

এদিকে, সামনে বেশ কয়েকটি আন্তর্জাতিক সিরিজ রয়েছে। তাইতো বিসিবি চায়, সঠিক চিকিৎসার মাধ্যমে তাসকিনকে দ্রুত সারিয়ে তুলতে। পূর্ণ ফিট অবস্থায় তাকে পেতে চায় বোর্ড ও ম্যানেজমেন্ট। আর সেজন্যই লন্ডনে পাঠানো হলো তাসকিনকে।

রাজধানী শহরেই ১০ মে ডাক্তার দেখাবেন তাসকিন। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে এ তরুণ পেসার বলেছিলেন, আপাতত অস্ত্রোপচার হয়তো লাগবে না। তবে ইনজেকশন নেয়া লাগতে পারে। এ বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ ও চিকিৎসা নিতেই যুক্তরাজ্য গেলেন তিনি। সেখানকার চিকিৎসকের পরামর্শ অনুযায়ীই পরবর্তী চিকিৎসা হবে তাসকিনের।

আর এ কারণেই শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজে খেলা হবে না তাসকিনের। অন্যদিকে, বাংলাদেশের পরের সিরিজটি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। জুনে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে পাড়ি জমাবে টাইগাররা। সেই সফরে ফিট তাসকিনকে পেতেই বিসিবির এই প্রচেষ্টা।

এদিকে, ঈদুল ফিতরের আগেই একটা সুসংবাদ পেয়েছেন বাংলাদেশি এই পেসার, পরিবারে বইয়ে গেছে আনন্দের বন্যা। কারণ, কন্যা সন্তানের বাবা হয়েছেন তাসকিন। আর এর ফলে তাসফিন, তাইবাকে নিয়ে তরুণ এ ক্রিকেটারের পরিবার এখন আনন্দে টইটুম্বুর।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি