ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

সিনসিনাতি ওপেনে খেলবেন সেরেনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১২, ২০ জুলাই ২০২২

আগস্টে সিনসিনাতিতে অনুষ্ঠিতব্য ওয়েস্টার্ন ও সাউদার্ন ওপেন টেনিস টুর্নামেন্টে খেলবেন সেরেনা উইলিয়ামস। ইউএস ওপেনের প্রস্তুতির অংশ হিসেবেই মার্কিন এই তারকা সিনসিনাতিতে খেলতে আগ্রহ প্রকাশ করেছেন।

এই তথ্য নিশ্চিত করেছে আয়োজক কর্তৃপক্ষ। এর আগে ২০১৪ ও ২০১৫ সালে ক্যারিয়ারে দুইবার সিনসিনাতি জয় করেছিলেন, ২০১৩ সালে হয়েছিলেন রানার-আপ। 

এক বছরের অনুপস্থিতি কাটিয়ে গত মাসে কোর্টে ফেরেন সেরেনা। কিন্তু উইম্বলডনের প্রথম রাউন্ড থেকেই তাকে হতাশাজনক বিদায় নিতে হয়। 

সেপ্টেম্বরে ৪১ বছরে পা রাখতে যাওয়া সেরেনা অবশ্য এখনই অবসরের বিষয়ে কোন কিছু ভাবছেন না। 

আগামী ৬-১৪ আগস্ট টরেন্টোতে অনুষ্ঠিতব্য ন্যাশনাল ব্যাংক ওপেনেও খেলবেন ২৩ বারের গ্র্যান্ড স্ল্যাম বিজয়ী সেরেনা। ইউএস ওপেনের মূল ড্রতে ফিরে আসার জন্য র‌্যাঙ্কিং অবস্থান রক্ষা করার জন্যই তিনি এই টুর্নামেন্টগুলোতে অংশ নিচ্ছেন।

এবছর পুরুষ ও নারী বিভাগের সব টুর্নামেন্ট মিলিয়ে সবচেয়ে বয়স্ক খেলোয়াড় হিসেবে কোর্টে নামেন সেরেনা। 

আগামী ১৩-২১ আগস্ট এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। পুরুষ ও নারী বিভাগে বিশ্বের এক নম্বর খেলোয়াড় দানিল মেদভেদেভ ও ইগা সোয়াইটেক অংশ নিচ্ছেন। নারী বিভাগের সাবেক চ্যাম্পিয়ন ভিক্টোরিয়া আজারেঙ্কা, ম্যাডিসন কেইস, গারবিন মুগুরুজা ও ক্যারোলিনা প্লিসকোভাও অংশগ্রহণ নিশ্চিত করেছেন। 

এছাড়া গ্র্যান্ড স্ল্যাম বিজয়ী নাওমি ওসাকা, এমা রাডুকানু, সিমোনা হালেপ, বিয়ানকা আন্দ্রেস্কু, ইয়েলিনা ওস্তাপেনকো, বারবোরা ক্রেসিকোভা, এ্যাঞ্জেলিক কারবার, পেট্রা কেভিতোভা ও উইম্বলডনের নতুন রানী এলিনা রিবাকিনা রয়েছেন মূল ড্র’তে। 

সিনসিনাতিতে আরও অংশ নিচ্ছেন নোভাক জকোভিচ, রাফায়েল নাদালসহ সাবেক চ্যাম্পিয়ন আলেক্সান্দার জেভরেভ, গ্রিগর দিমিত্রভ ও মারিন চিলিচ।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি