ঢাকা, সোমবার   ১৫ জুলাই ২০২৪

সেমিতে সাবালেঙ্কার প্রতিপক্ষ লিনেট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৬, ২৫ জানুয়ারি ২০২৩

অ্যারিনা সাবালেঙ্কা ও ম্যাগদা লিনেট

অ্যারিনা সাবালেঙ্কা ও ম্যাগদা লিনেট

উনত্রিশ বারের চেষ্টায় একবারও গ্র্যান্ড স্লামের তৃতীয় রাউন্ড পার হতে পারেননি। সেই ম্যাগদা লিনেটই এবার সেমিফাইনালে জায়গা করে নিলেন! এবারের অস্ট্রেলিয়ান ওপেন যেন স্বপ্নের মতোই লাগছে এই পোলিশ সুন্দরীর কাছে।

ফ্রেঞ্চ তারকা ক্যারোলিন গার্সিয়াকে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেন লিনেট। আত্মবিশ্বাসটা ছিল এই ম্যাচেও। সেটা কাজে লাগিয়েই বুধবার (২৫ জানুয়ারি) দুইবারের ফাইনালিস্ট ক্যারোলিনা প্লিসকোভাকে হারালেন তিনি। 

সেমিতে ওঠার লড়াইয়ে প্লিসকোভাকে ৬-৩, ৭-৫ গেমে হারিয়ে দেন লিনেট।  

নিজের কাছেই অবিশ্বাস্য এই জয়ের পর ৩০ বছর বয়সী এই টেনিস সুন্দরী বললেন, ‘আমি আবেগে ভাসছি। আমি সত্যিই বিশ্বাস করতে পারছি না। সত্যিই স্বপ্ন সত্যি হলো। আমি খুবই কৃতজ্ঞ এবং হ্যাপি। আমি এটা কোনোদিন ভুলবো না, সারাজীবন আমার সঙ্গে থাকবে।’

পোলিশ কন্যা পরের রাউন্ড তথা সেমিফাইনালে মুখোমুখি হবেন পঞ্চম বাছাই বেলারুশিয়ান সুন্দরী অ্যারিনা সাবালেঙ্কার। 

লিনেটের মতো এদিনই প্রথমবার অস্ট্রেলিয়ার ওপেনের কোয়ার্টার ফাইনালে খেলতে নামেন সাবালেঙ্কা ও ডোনা ভেকিচ। ৬-৩, ৬-২ গেমে জিতে প্রথমবার সেমিফাইনালে ওঠেন বেলারুশিয়ান পঞ্চম বাছাই।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রড লেভার অ্যারেনায় স্থানীয় সময় বিকেল পৌনে ৪টায় মুখোমুখি হবেন দুই তারকা। এর আগে দুপুর আড়াইটায় প্রথম সেমিফাইনালে নামবেন এলিনা রিবাকিনা ও ভিক্টোরিয়া আজারেঙ্কা। 

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি