ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মুশফিক-মায়ার্সের ব্যাটিংয়ে বড় সংগ্রহ বরিশালের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৮, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

মুশফিকুর রহিম ও ওয়েস্ট ইন্ডিজের কাইল মায়ার্সের ব্যাটিংয়ে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে বড় সংগ্রহ পেয়েছে ফরচুন বরিশাল। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেটে ১৮৩ রান করেছে বরিশাল। 

মুশফিক ৩২ বলে ৫২ এবং মায়ার্স ৩১ বলে ৪৮ রান করেন। চতুর্থ উইকেটে ৪৮ বলে ৮৪ রানের জুটি গড়েন দু’জনে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে সিলেটের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ১৭ বলে ২৩ রানের সূচনা করেন বরিশালের দুই ওপেনার তামিম ইকবাল ও পাকিস্তানের আহমেদ শেহজাদ। পাওয়ার প্লেতে ৪২ রানের মধ্যে বরিশালের দুই ওপেনারকে বিদায় করেন সিলেটের পেসার তানজিম হাসান সাকিব।

৩টি করে বাউন্ডারিতে শেহজাদ ১১ বলে ১৭ ও তামিম ১৮ বলে ১৯ রান করেন। চার নম্বরে নেমে ৮ রানের বেশি করতে পারেননি সৌম্য সরকার।

নবম ওভারে ৬৫ রানে ৩ উইকেট পতনের পর বরিশালের হাল ধরেন ওয়েস্ট ইন্ডিজের কাইল মায়ার্স ও মুশফিকুর রহিম। জুটি শুরু থেকে সিলেটের বোলারদের উপর চড়াও হয়ে ৯ থেকে ১৫ ওভারের মধ্যে ৭১ রান যোগ করেন তারা। এতে ১৫ ওভারে ১৪১ রান পায় বরিশাল।

১৭তম ওভারে মায়ার্স-মুশফিকের ৪৮ বলে ৮৪ রানের জুটি ভাঙ্গেন সিলেটের পেসার শফিকুল ইসলাম। ৩টি করে চার-ছক্কায় ৩১ বলে ৪৮ রান করেন ৩৩ রানে জীবন পাওয়া মায়ার্স।

মায়ার্স না পারলেও ৩০ বলে এবারের আসরে তৃতীয় অর্ধশতকের দেখা পান মুশফিক। দলের রান দেড়শ’ পার করে ৩২ বলে ৩টি করে চার-ছক্কায় ৫২ রানে রান আউট হন মুশি।

শেষ দিকে মেহেদি হাসান মিরাজের ২টি ছক্কায় ৭ বলে ১৫ এবং মাহমুদুল্লাহ রিয়াদের ১২ বলে অপরাজিত ১২ রানের সুবাদে ৬ উইকেটে ১৮৩ রানের সংগ্রহ পায় বরিশাল। 

সিলেটের তানজিম ৪৮ বলে ৩টি উইকেট নেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি