ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মাথায় বলের আঘাত, আইসিইউ’তে ভর্তি মুস্তাফিজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৮, ১৮ ফেব্রুয়ারি ২০২৪ | আপডেট: ১৪:০১, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

অনুশীলনের সময় মাথায় আঘাত পেয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পেসার মুস্তাফিজুর রহমান। আঘাত গুরুতর হওয়ায় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালের আইসিইউ’তে ভর্তি করা হয়েছে এই পেসারকে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মুস্তাফিজ নেটে বল করার সময় ঘটে এমন অনাকাক্ষিত ঘটনা। 

তাঁকে দ্রুত স্টেডিয়াম থেকে অ্যাম্বুলেন্সে বন্দর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে চিকিৎসকের পরামর্শে তাঁকে ফয়’স লেকস্থ ইম্পেরিয়াল হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাৎক্ষণিকভাবে তাকে আইসিইউতে স্থানান্তর করেন।

জানা যায়, বিদেশি সতীর্থ ম্যাথু ফোর্ড যখন ব্যাট করছিলেন তখন বোলিং সাইডে ছিলেন মুস্তাফিজ। হঠাৎই বল উড়ে এই পেসারের মাথায় আঘাত করে। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন মুস্তাফিজ। বলের আঘাতে মাথা ফেটে যায় তার। রক্তাক্ত অবস্থায় স্ট্রেচারে অ্যাম্বুলেন্সে হাসপাতালে নেওয়া হয়।

তার চোট কতটা গুরুতর বা ঝুঁকিপূর্ণ তা পরীক্ষানিরীক্ষার পর জানা যাবে।

বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর মোহাম্মদ সিরাজ উদ্দিন জানান, ডাক্তারদের পরামর্শে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ইম্পেরিয়াল হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে আছেন। তাঁর মাথার সিটি স্ক্যান করানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর জানা যাবে মোস্তাফিজের আঘাত কতোটা গুরুতর।’
 
এদিকে, গণমাধ্যমকে কুমিল্লার মিডিয়া ম্যানেজার খান নয়ন বলেন, ‘মাথায় আঘাত পেয়ে সে বসেছিল মাঠে, যদিও রক্ত বের হয়েছে বেশ খানিকটা। তবে সে স্বাভাবিকভাবে কথা বলেছে। তাৎক্ষণিক হাসপাতালে নেওয়া হয় তাকে। তার সঙ্গে দলের দায়িত্বে থাকা সকলেই আছেন।’

প্রসঙ্গত, চলতি বিপিএলেও বেশ ভালো অবস্থানে আছে নাফিসা কামালের দল কুমিল্লা। টুর্নামেন্টের সবচেয়ে সফল দলটি ইতোমধ্যে ৯ ম্যাচের ৭টিতে জয় পেয়েছে। ১৪ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান টেবিলের দুইয়ে। যার ফলে লিটন দাসের নেতৃত্বাধীন কুমিল্লা প্লে-অফ প্রায় নিশ্চিত করে ফেলেছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি