ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

অবশেষে উইকেটের দেখা পেল টাইগাররা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৫, ২৮ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৪:৪৯, ৪ অক্টোবর ২০১৭

অবশেষে দক্ষিণ আফ্রিকার উদ্বোধনী জুটি ভেঙ্গেছে। দলীয় ১৯৬ রানে রানআউট হয়ে প্যাভিলিয়নে ফিরে গেছেন অভিষিক্ত কাইল মার্করাম। মাত্র তিন রানের জন্য অভিষেকেই সেঞ্চুরি বঞ্চিত হয়েছেন তিনি। ব্যক্তিগত ৯৭ রানে আউট হয়েছেন এই ডানহাতি।


তবে বাংলাদেশের গলার কাঁটা হয়ে এখনো ক্রিজে টিকে আছেন আরেক ওপেনার ডিন এলগার। এরইমধ্যে তিন অঙ্কের দেখা পেয়ে গেছেন এই বাঁহাতি। এলগারের সঙ্গে যোগ দিয়েছেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান হাশিম আমলা। শেষ খবর পাওয়া পর্যন্ত দক্ষিণ আফ্রিকার সংগ্রহ ১ উইকেটে ২১৫ রান।

এর আগে দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রমের সেনিউজ পার্কে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে টসে জিতে ফিল্ডিং নিয়েছেন মুশফিকুর রহিম। টসে হেরে ব্যাট করতে নেমে দলকে দারুণ সূচনা এনে দিয়েছন দুই প্রোটিয়া ওপেনার ডিন এলগার ও অভিষিক্ত কাইল মার্করাম।

লাঞ্চের আগে ২৭ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৯৯ রান তুলে ফেলেছে স্বাগতিকরা। মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ ও মাহমুদউল্লাহরা লাঞ্চের আগে তুলে নিতে পারেননি কোনো উইকেট। মাঠে সাকিব আল হাসানের বুদ্ধিদীপ্ত বোলিংয়ের অভাব বেশ ভালোভাবেই বোধ করছে টাইগারা।

এর আগে বাউন্সি উইকেটের কথা মাথায় রেখে ৩ পেসার নিয়ে মাঠে নামে মুশফিক বাহিনী।

সূত্র : ক্রিকইনফো।

এম/আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি