ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

আমলাকে সাজঘরে ফেরালেন মোস্তাফিজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৮, ১ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৮:৫৮, ১ অক্টোবর ২০১৭

চতুর্থ দিনের শুরুর দিকে দারুণ ব্রেক থ্রু পেল বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকান ব্যাটিংয়ের অন্যতম স্তম্ভ হাশিম আমলাকে ২৮ রানে সাজঘরে ফেরালেন মোস্তাফিজুর রহমান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত দ্বিতীয় ইনিংসে প্রোটিয়াদের সংগ্রহ ৩ উইকেটে ১৭৪ রান।

এর আগে প্রথম ইনিংসে ৩ উইকেটে ৪৯৬ করে ইনিংস ঘোষণা করে দক্ষিণ আফ্রিকা। আর বাংলাদেশের প্রথম ইনিংস গুটিয়ে যায় ৩২০ রানে। এর ফলে ১৭৬ রানের বড় লিড নিয়েই দ্বিতীয় ইনিংস শুরু করে প্রোটিয়ারা।

বাংলাদেশকে অলআউট করে তৃতীয় দিন শেষ বিকেলে ১৫.৫ ওভার ব্যাট করে দক্ষিণ আফ্রিকা। আরও কয়েক ওভার খেলা হওয়ার কথা ছিল, আলোক স্বল্পতার কারণে দিনের খেলা শেষ করে দিতে বাধ্য হন আম্পায়াররা।

তবে এই সময়ের মধ্যেই স্বাগতিকদের ২টি উইকেট তুলে নেয় বাংলাদেশ। দলীয় ৩০ রানের মাথায় ডিন এলগারকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন শফিউল ইসলাম। প্রথম ইনিংসে মাত্র ১ রানের জন্য ডাবল সেঞ্চুরি হাতছাড়া করা এই ব্যাটসম্যান এবার করেন ১৮ রান।

সেই আনন্দের রেশ কাটতে না কাটতেই অভিষিক্ত ওপেনার এইডেন মার্করামের উইকেটটি তুলে নেন `কাটার মাস্টার` মুস্তাফিজ। প্রথম ইনিংসে ৯৭ রান করা এই ব্যাটসম্যান উইকেটের পেছনে লিটন দাসের হাতে ক্যাচ দেন ১৫ রান করে। চতুর্থ দিনে একইভাবে আমলার উইকেটটি তুলে নিলেন মুস্তাফিজ।

সূত্র : ক্রিকইনফো।

//আর//এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি