ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

নিজের মাঠে জয়ের দেখা পেল রিয়াল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৯, ২ অক্টোবর ২০১৭

লা লিগায় নিজেদের মাঠে অবশেষে জয়ের দেখা পেল জিনেদিন জিদানের দল ইসকোর জোড়া গোলে এস্পানিওলকে - ব্যবধানে হারিয়েছে রিয়াল

রোববার রাতে নিজেদের মাঠে সান্তিয়াগো বের্নাবেউয়ে দুই সেশনে একটি করে গোল করেন রিয়াল মাদ্রিদ তারকা ইসকো। এ মাঠেই লিগের প্রথম দুই ম্যাচ ড্র করার পর বেতিসের কাছে ১-০ গোলে হেরেছিল রিয়াল।

এস্পানিওলের বিপক্ষে ম্যাচের ২৩ সেকেন্ডে প্রথম আক্রমণেই গোলরক্ষককে একা পেয়েছিলেন ইসকো। কিন্তু তার শট ঠেকিয়ে দেন পাউ লোপেস।

ম্যাচের ৩০তম মিনিটে আর ভুল করেননি স্পেনের এই মিডফিল্ডার। রোনালদোর বাড়ানো বল ডি-বক্সে নিয়ন্ত্রণে নিয়ে কোনাকুনি শটে গোলরক্ষকের পাশ দিয়ে জালে জড়ান ইসকো।

এর ঠিক চার মিনিট পর গোলরক্ষককে একা পেয়ে কোনাকুনি শট নেন রোনালদো। কিন্তু লোপেস পা বাড়িয়ে ঠেকিয়ে দিলে লিগে প্রথম গোলের জন্য পর্তুগিজ তারকার অপেক্ষা আরও দীর্ঘ হয়।

ম্যাচের ৭১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ইসকো। বাঁ থেকে মার্কো আসেনসিওর বাড়ানো বল ধরে ১৬ গজ দূর থেকে জোরালো শটে গোলটি করেন তিনি।

এ জয়ের মাধ্যমে সাত ম্যাচে চার জয় ও দুই ড্রয়ে ১৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠেছে রিয়াল মাদ্রিদ। দিনের অন্য ম্যাচে লাস পালমাসকে ৩-০ ব্যবধানে হারানো বার্সেলোনা ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে। ৫ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে সেভিয়া। ১৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ভালেন্সিয়া। আতলেতিকো মাদ্রিদের পয়েন্টও তাই। তবে গোল ব্যবধানে পিছিয়ে তারা।

 

/আর/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি