ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০২৪

হবু স্ত্রীর সঙ্গে রোমান্সে ভুবনেশ্বর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৯, ৪ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৭:১৬, ৪ অক্টোবর ২০১৭

টিম ইন্ডিয়ার লাজুক খেলোয়াড় হিসেবে যাঁদের পরিচিতি রয়েছে, তাঁদের মধ্যে একজন ভুবনেশ্বর। বিতর্ক থেকে কয়েক যোজন দূরে থাকাই তাঁর স্বভাব। তবে লাজুকতা ভেঙ্গে গোপন কথাটা নিজেই জানিয়ে দিলেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি দারুণ রোমান্টিক ছবি পোস্ট করেছেন তিনি।

কিছুদিন আগে ভুবি একটা ছবি পোস্ট করে বলেছিলেন, খুব শিগগিরই তিনি গোপন চেহারাটি দেখাবেন। অবশেষে সেই ছবিটি প্রকাশ করলেন ভুবেনেশ্বর।

অবশ্য এর আগে কোনো বান্ধবীর সঙ্গেও দেখা যায়নি তাঁকে। সোশাল মিডিয়াতেও একেবারেই সক্রিয় নন ভারতীয় দলের এই নির্ভরযোগ্য পেসার। ২০১৭’র মে মাসে ইনস্টাগ্রামে যে ছবি পোস্ট করেছিলেন, তার ক্যাপশনে লেখা ছিল, ডিনার ডেট, পুরো ছবিটা খুব শিগগিরই পোস্ট করব। মনে করা হচ্ছে এটিই সেই ছবি।

ভুবনেশ্বরের ভাবী স্ত্রীর নাম নূপুর নাগর। ইনস্টাগ্রাম পোস্টে ভুবি ও তাঁর ভাবী পত্নীকে একটি ক্যাফেতে বসে থাকতে দেখা গিয়েছে। এই ছবি পোস্ট হওয়া মাত্রই সোশাল মিডিয়ার ইউজাররা দুজনের জুটির প্রশংসা করে অভিনন্দন জানান। যুবরাজ সিং-ও তাঁর প্রতিক্রিয়ায় লেখেন, দুর্দান্ত।

ভুবির আগের অর্ধেক ছবিটি ঘিরে সংবাদমাধ্যমে জোর জল্পনা শুরু হয়েছিল। ওই ছবিটি কোনো অভিনেত্রীর হতে পারে বলেও জল্পনা ছড়িয়েছিল। এ ক্ষেত্রে উঠে এসেছিল তেলগু অভিনেত্রী অনুস্মৃতির নামও। ভুবি অবশ্য এসব জল্পনা খারিজ করে এসেছেন।

খুব শিগগিরই তিনি নূপুর নাগরকে বিয়ে করবেন বলে মনে করা হচ্ছে।

 

সূত্র : দ্য হিন্দুস্তান টাইস

 

এসএ/এআর

 

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি