ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

টি-টোয়েন্টিতেও অস্ট্রেলিয়ার হার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৪, ৮ অক্টোবর ২০১৭

ওয়ানডে সিরিজের পর টি-টোয়েন্টি সিরিজেও স্বাগতিক ভারতের কাছে অসহায় সফরকারী অস্ট্রেলিয়া। শনিবারে রাঞ্চিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতেও হেরেছে বর্তমান বিশ্বচ্যাম্পিয়নরা।

টসে জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় ভারতীয় দলপতি ভিরাট কোহলি। অ্যারন ফিঞ্চের ঝড়ো ব্যাটিংয়ে প্রথম ১০ ওভার ভাল ব্যাট করলেও শেষের ওভার গুলোতে নিয়মিত উইকেট হারিয়ে ১৮ দশমিক ৪ ওভারে ৮ উইকেটে মাত্র ১১৮ রান তোলে ডেভিড ওয়ার্নারের দল। এরপর বৃষ্টি শুরু হয়। ৩০ বলে ১ ছক্কা ও ৪ চারে ৪২ রান করেন অজি ওপেনার ফিঞ্চ। গ্ল্যান ম্যাক্সওয়েল ও টিম পেইন করেছেন ১৭ রান করে। কুলদিপ যাদব ও জাসপ্রিত বুমরাহ ২টি করে উইকেট লাভ করেন। এছাড়া ভুবনেশ্বর কুমার, জুভেন্দু চাহাল ও হার্দিক পান্ডিয়া একটি করে উইকেট নেন।

বৃষ্টি আইন ডার্ক ওয়ার্থ লুইস পদ্ধতিতে ভারতের সামনে লক্ষ্য দাঁড়ায় ৬ ওভারে ৪৮ রান। হাতে রয়েছে সবগুলো উইকেট। ক্রিকেটে যা খুব সহজ লক্ষ্য। এই রান তুলতে বেগ পেতে হয়নি ভিরাট কোহলিদের। রোহিত শর্মার উইকেটটি হারিয়েই ৩ বল হাতে রেখে ভারত পৌঁছে যায় জয়ের বন্দরে। কোহলি ২২ ও শিখর ধাওয়ান ১৫ রানে অপরাজিত ছিলেন। ম্যাচ সেরা হয়েছেন কুলদিপ যাদব।

 

সূত্র: ক্রিকইনফো

 

এমআর/এআর

 

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি