ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

ট্রিপল হ্যাটট্রিকসহ ১০ বলে ৮ উইকেট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৯, ২৯ অক্টোবর ২০১৭

কিছুদিন আগে ৩৫ ওভারের একটি ম্যাচে ৩০৭ রানের বিস্ফোরক ইনিংস খেলে ক্রিকেট বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন অস্ট্রেলীয় ক্রিকেটার জশ ডানস্তান। এর রেশ কাটতে না কাটতেই বল হাতে আরেকটি বিস্ময়কর কীর্তি গড়েছেন আরেক অস্ট্রেলিয়ান নিক গোডেন।

টানা পাঁচ বলে পাঁচ উইকেট নিয়ে গড়েছেন ট্রিপল হ্যাটট্রিকের বিরল কীর্তি। শুধু তা-ই নয়, মাত্র ১০টি বল করে আটটি উইকেট নিয়েছেন ভিক্টোরিয়ার তৃতীয় গ্রেডের এই ক্রিকেটার।

শনিবার সেন্ট্রাল গিপসল্যান্ড ক্রিকেট কম্পিটিশনে ইয়ালোরান নর্থের হয়ে লাটরুবের বিপক্ষে মাঠে নেমেছিলেন নিক গোডেন । ম্যাচটা খুব দ্রুত শেষ করে দেওয়ার পরিকল্পনা আগে থেকেই করেছিলেন নিক ও তার সতীর্থরা।

তবে এত তাড়াতাড়ি হয়ে যাবে তা হয়তো কেউ তখনো কল্পনাও করেননি। মাত্র ১০টি বল করে ৮ উইকেট নিয়ে সতীর্থদেরও অবাক করে দিয়েছেন নিক।

এতো বড় কীর্তির পেছনে কোনো লুকানো রহস্য নেই বলে জানিয়েছেন ডানহাতি এই পেসার। ম্যাচ শেষে তিনি বলেছেন, ‘এখানে কোনো বিশেষ কিছু ছিল না। বাড়তি কোনো পেসও ছিল না আমার বলে। আমাদের সবারই পরিকল্পনা ছিল যত তাড়াতাড়ি সম্ভব ম্যাচটা শেষ করা যেন আমরা কিছু সময় একটা রেস্টুরেন্টে গিয়ে কাটাতে পারি।’

 

সূত্র : ফক্স স্পোর্টস

এমআর / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি