ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নেইমারহীন পিএসজির গোল উৎসব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৪, ৫ নভেম্বর ২০১৭

চ্যাম্পিয়ন্স লিগে আন্ডারলেখটের বিপক্ষে চোট পাওয়ায় লিগ ওয়ানের ম্যাচে অঁজির বিপক্ষে মাঠে নামেননি ব্রাজিলীয় সুপারস্টার নেইমার। ছিলেন না ডি মারিয়া, মার্কিনিয়োস ও মোত্তাও। তবে তাদের অভাব বুঝতেই দেননি পিএসজির হয়ে লিগ ওয়ানে শততম গোলের মাইলফলক স্পর্শ করা উরুগুয়ান ফরোয়ার্ড এডিনসন কাভানি ও এমবাপে। তাদের দুর্দান্ত পারফর্মেন্সে অঁজিকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে প্যারিস সেন্ট জার্মেইন।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের পঞ্চম মিনিটে দলকে লিড এনে দেন এমবাপে। দানি আলভেজের দারুণ ক্রসে ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন ফরাসি এই ফরোয়ার্ড। ম্যাচের ১৪ মিনিটে ব্যবধান দিগুণ করেন ড্রাক্সলার।

আলভেজের বাড়ানো বাড়ানো বলে গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল জালে পাঠান জার্মান মিডফিল্ডার।

ম্যাচের ৩০ মিনিটে পিএসজির হয়ে লিগ ওয়ানে শততম গোলের মাইলফলক স্পর্শ করেন কাভানি। সুইডেনের জ্লাতান ইব্রাহিমোভিচের পর দ্বিতীয় খেলোয়াড় হিসেবে পিএসজির জার্সিতে ফরাসি লিগে একশ গোল করলেন ৩০ বছর বয়সী এই খেলোয়াড়।

বিরতি পর নিজের দ্বিতীয় গোল করেন কাভানি। এতে গোলদাতার তালিকার শীর্ষে থাকা মোনাকোর রাদামেল ফ্যালকাওকে ছুঁয়ে ফেলেন উরুগুরের এই স্ট্রাইকার।

ম্যাচের ৮৪ মিনিটে ব্যক্তিগত দ্বিতীয় ও দলের পঞ্চম গোল করেন এমবাপে। বাকি সময় আর গোল না হলে বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে এ মৌসুমে এখন পর্যন্ত অপরাজিত পিএসজি। ১২ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে উনাই এমেরির শীষ্যরা।

 

সূত্র : গোলডটকম, লাইভস্কোর

/ এমআর / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি